পুলিশি নিরাপত্তায় তনুশ্রী

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৪:২৭ অপরাহ্ণ, অক্টোবর ৩, ২০১৮ | আপডেট: ৪:২৭:অপরাহ্ণ, অক্টোবর ৩, ২০১৮

‘আশিক বানায়া আপনে’ খ্যাত বলিউড অভিনেত্রী তনুশ্রী দত্ত। আরেক অভিনেতা নানা পাটেকারের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনে সরব রয়েছেন। তাকে নিয়ে নিয়মিত গণমাধ্যমে লেখালেখি হচ্ছে। এই মুহূর্তে কঠোর নিরাপত্তার মধ্যে রয়েছেন তনুশ্রী।

ভারতীয় গণমাধ্যমের খবরে জানা যায়, তনুশ্রীর মুম্বাইয়ের বাড়ির সামনে ২৪ ঘণ্টার জন্য সশস্ত্র পুলিশ মোতায়েন করা হয়েছে। নানা পাটেকারের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগে সরব হওয়ার পরই পুলিশি নিরাপত্তা দেয়া হয় তাকে।

ঘটনার সূত্রপাত যেখানে, ‘হর্ন ওকে প্লিজ’ ছবির শুটিং সেটে তনুশ্রী দত্তকে যৌন হেনস্থা করেন নানা পাটেকার। আজ থেকে প্রায় ১০ বছর আগে এই হেনস্থার শিকার হন তিনি।

এদিকে গেল ১ অক্টোবর তনুশ্রী দত্তকে আইনি নোটিশ পাঠানো হয়েছে বলে দাবি করেন নানা পাটেকারের আইনজীবী। কিন্তু কোনও ধরণের আইনি নোটিশ পাননি জানান তনুশ্রী।

তনুশ্রীকে নানার পক্ষ থেকে হুমকি দেয়া হচ্ছে কিনা এমন আলোচনাও চলছে ব্যাপক। তবে গেল কয়েকদিন ধরে একটানা সংবাদ মাধ্যমের সামনে সাক্ষাৎকার দিতে দিতে ক্লান্ত তনুশ্রী। তাই তো আপাতত কয়েকদিন বিশ্রামে থাকতে চান বলে জানিয়েছেন। পাশাপাশি তাকে বিশেষভাবে নিরাপত্তা দেওয়াতে মুম্বাই পুলিশকেও ধন্যবাদ জানান।