পুলিশ সদস্যর সুমধুর কোরআন তেলাওয়াতের ভিডিও ভাইরাল(ভিডিও)

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০:৫১ অপরাহ্ণ, অক্টোবর ২৫, ২০১৮ | আপডেট: ১০:৫১:অপরাহ্ণ, অক্টোবর ২৫, ২০১৮
ছবিঃ সংগৃহিত

মোহাম্মদ মহিবুল্লাহর একজন পুলিশ সদস্য। তার সুমধুর কোরআন তেলাওয়াতে মুগ্ধ হয়েছেন অনেকে বলেছেন এ যেন বিশ্ববরেণ্য প্রশিক্ষিত কোনো কারির তেলাওয়াত!পরম করুণাময়ের কাছে তার সাফল্যের জন্য প্রার্থনাও করেছেন অনেকে।

এরমধ্যেই সামাজিকমাধ্যম ফেসবুকে তার কোরআন তেলাওয়াতের একটি ভিডিও ভাইরাল হয়েছে। শেয়ারকৃত ভিডিওতে প্রশংসায় ভাসছেন তিনি।

মোহাম্মদ মহিবুল্লাহর সুমধুর কণ্ঠে পবিত্র ঐশি বাণী তেলাওয়াতের ভিডিওটি বাংলাদেশ পুলিশ অফিসিয়াল ফেসবুক পেজ থেকে শেয়ার করা হয়। রোববার রাত ১১টায় নায়েক মোহাম্মদ মহিবুল্লাহর একটি তেলাওয়াতের ভিডিও পোস্ট করেন তারা।

ভিডিওটি ইতোমধ্যে ২৯ হাজার বার দেখা হয়েছে।

সেই পোস্টের লাইক, কমেন্ট ও শেয়ার দেখে সোমবার বেলা ১১টায় আরেকটি ভিডিও পোস্ট করে বাংলাদেশ পুলিশ অফিসিয়াল ফেসবুক পেজ। প্রথম ভিডিওটি পোস্ট করে পেজটি লিখেছে- পুলিশের কঠিন ডিউটির ফাঁকে নায়েক কারি মোহাম্মদ মহিবুল্লাহর কণ্ঠে উচ্চারিত হচ্ছে পবিত্র কোরআনের বাণী।

ভিডিওটিতে দেখা গেছে, মোহাম্মদ মহিবুল্লাহ একটি পুলিশভ্যানে বসে আছেন। তিনি আল কোরআনের ৩৩ নম্বর সুরা আল আহযাবের ৪০ নম্বর আয়াত তেলাওয়াত করছেন।

সত্যিই কি এ তার কণ্ঠ? এত বিশুদ্ধ উচ্চারণ ও আরবি মাখরাজের নির্ভুল ব্যবহার তো একজন কারি করতে পারেন! সেই বিস্ময় প্রকাশ করেছেন কেউ কেউ!

কঠিন ডিউটির ফাঁকে, সুমধুর কোরআন তিলাওয়াতPHQ MEDIA, 21 OCT/2018পুলিশের কঠিন ডিউটির ফাঁকে নায়েক ক্বারী মোহাম্মদ মহিবুল্লাহ এর কণ্ঠে উচ্চারিত হচ্ছে পবিত্র কোরআনের বাণী। সুমধুর তিলাওয়াতে তিনি মুগ্ধ করেছেন মানুষকে। তিনি বর্তমানে খুলনা জেলা পুলিশ লাইন্সে কর্মরত।

Posted by Bangladesh Police on Sunday, October 21, 2018