পেটের সমস্যায় ভোগান্তি সিংহের, প্রেমে জটিলতা বৃষের

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৮:৫৮ পূর্বাহ্ণ, নভেম্বর ১, ২০১৮ | আপডেট: ৮:৫৮:পূর্বাহ্ণ, নভেম্বর ১, ২০১৮
ফাইল ছবি

টিবিটি রাশিফল:জেনে নিন আজকের রাশিফল

মেষ
সফল হতে পারেন গঠনমূলক কাজের চিন্তা ও নতুন পরিকল্পনায়। স্ত্রী এমন কিছু কাজ করবে যা দেখে আপনাকে হতভম্ব হতে হবে। নিজের কাজের ওপর নিজের গর্ববোধ হবে। জ্বর জ্বালায় ভোগান্তির আশঙ্কা আছে। নতুন গৃহ নির্মাণের পরিকল্পনা।





বৃষ
জটিলতার সৃষ্টি হতে পারে প্রেমে। আজ নিজের কারও জন্য মানসিক পীড়া হতে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদে আইনি সমস্যা হতে পারে। বেশি কথা বলার ফলে কোনও ক্ষতি হতে পারে। বাড়তি উপার্জন হওয়ার যোগ আছে।

মিথুন
কাউকে বিশ্বাস করলে ঠকতে হতে পারে। আজ সব কাজের জন্য একটু ধৈর্য ধরতে হবে। পরিবারের সঙ্গে কোথাও ভ্রমণ হতে পারে। দুর্ঘটনা থেকে সাবধান থাকা দরকার। বাড়তি কিছু খরচ হতে পারে।





কর্কট
আজ আপনাকে মালিকের বশ্যতা স্বীকার করতে হতে পারে। শত্রুপক্ষের সঙ্গে আপোষ করে নিজের কাজ উদ্ধার। প্রয়োজনীয় বিষয়ে তাড়াতাড়ি এগিয়ে যান। গৃহ নির্মাণের জন্য খরচ হতে পারে।

সিংহ
বিদ্যার্থীদের কোনও ফল পেতে গেলে একটু ধৈর্য ধরতে হবে। লেনদেনের ব্যাপারে সতর্ক থাকতে হবে। জমি বা সম্পত্তি ক্রয় বিক্রয় করার শুভ দিন। শেয়ারে বাড়তি লগ্নি চিন্তা বাড়াতে পারে। সন্তানের কাজে মুখ উজ্জ্বল হবে। পেটের সমস্যায় ভোগান্তি। হাঁটাচলা খুব সাবধানে করা উচিত।





কন্যা
বিশেষ লাভের শুভ যোগ দেখা যাচ্ছে ব্যবসায়। দূর দেশে ভ্রমণের পরিকল্পনা সফল হতে পারে। বিদ্যার্থীদের জন্য নতুন কোনও পথ খুলতে পারে। বাতে কষ্ট পাওয়ার সম্ভাবনা আছে। বাড়তি কোনও ব্যবসার দিকে লাভ।

তুলা
ব্যবসার দিকে নতুন কিছু আজ না করাই ভাল হবে। বাড়িতে সবাই খুব সতর্ক থাকুন, চোরের ভয় আছে। অর্থনৈতিক সমস্যার সম্মুখীন হতে হবে। আপনার দ্বারা যে কাজ সম্ভব নয়, সে দিকে যাবেন না। প্রতিকূল পরিবেশে মানিয়ে নিন।