প্রকাশ্যে দিয়াকে যাচ্ছেতাইভাবে অপমান করলেন কারিনা?

টিবিটি টিবিটি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ৭:১৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১২, ২০১৮ | আপডেট: ৭:১৬:অপরাহ্ণ, সেপ্টেম্বর ১২, ২০১৮

টিবিটি বিনোদনঃদিয়া মির্জাকে অপমান করলেন কারিনা কাপুর খান। তাও আবার প্রকাশ্যে। অবাক লাগছে শুনে?

ঘটনাটা খুলেই বলা যাক তাহলে। ফিল্মবিট-এর খুবর অনুযায়ী, লখনউতে একটি অনুষ্ঠানে হাজির হয়েছিলেন কারিনা কাপুর, দিয়া মির্জা এবং নম্রতা শিরোদকার। ওই অনুষ্ঠানের নিয়ম অনুযায়ী অভিনেত্রীদের সালোয়ার কামিজ এবং তেরঙা দোপাট্টা নিয়ে জাহির হওয়ার কথা ছিল।

জিনিউজ পত্রিকার খবরে বলা হয়, লখনউ-এর ওই অনুষ্ঠানের নিয়ম অনুযায়ী দিয়া এবং নম্রতা নিজেদের সাজিয়ে তোলেন। কারিনা ছিলেন তাদের চেয়ে ব্যতিক্রমী। ওই অনুষ্ঠানের জন্য তিনি লেহেঙ্গার সঙ্গে ভারি গয়না পরে হাজির হয়েছিলেন।

কারিনার ওই পোশাক দেখে দিয়া এবং নম্রতা অবাক হয়ে যান। কারিনা যাতে পোশাক পাল্টে ফেলেন, সেই কথা বলতেই চেঁচিয়ে ওঠেন বেবো বেগম (কারিনা)। তিনি প্রশ্ন তোলেন, ‘কে তুমি আমায় জ্ঞান দেওয়ার?’ ওই ঘটনার পর পরই চুপ করে যান দিয়া মির্জা এবং নম্রতা শিরোদকার।

শুধু তাই নয়, কারিনার কাছে অপমানিত হয়ে নিজেকে মেকআপ রুমে বেশ কিছুক্ষণের জন্য বন্ধও করে রাখেন দিয়া। এরপর তার মেকআপ রুমের দরজায় কেউ আঘাত করতে শুরু করেন। শব্দ শুনে দরজা খুলতেই অনুষ্ঠানের এক কর্তা হাজির হয়ে জানতে চান, অনুষ্ঠানে হাজির হওয়ার জন্য দিয়া কি তৈরি? কারিনা জানতে চাইছেন।

এরপর দিয়া মির্জার সঙ্গে একই মঞ্চে হাজির হন কারিনা কাপুর। এবং এমন ব্যবহার করেন যে কিছুই যেন হয়নি। এসবের পর পরই দিয়া বলেন, কারিনা মিষ্টি মেয়ে এবং ভাল অভিনেত্রী। কিন্তু, রেগে গেলে কারিনার জ্ঞান থাকে না বলেও মন্তব্য করেন দিয়া মির্জা। প্রসঙ্গত, কারিনার সঙ্গে বিপাশা বসুর ‘ক্যাটফাইটের’ কথা কিন্তু বলিউডে অজানা নয় কারও।

‘আজনবি’-র শুটিংয়ের সময় বিপাশার সঙ্গে ঝামেলা শুরু হয় কারিনার। ওই সময় বিপাশাকে যাচ্ছেতাইভাবে অপমানও করেন কারিনা কাপুর খান। যা নিয়ে বেশ কিছুদিন যাবৎ বলিউডের দুই নায়িকার মধ্যে কথাও বন্ধ হয়ে যায়।

এমনকী, ‘রেস’-এর শুটিংয়ের সময় সাইফের সঙ্গে বিপাশার বন্ধুত্ব নিয়েও চটে যান কারিনা। কিন্তু, সাইফের মধ্যস্থতায় শেষ পর্যন্ত বিপাশার উপর থেকে রাগ কমতে শুরু করে বেবোর। শোনা যায়, এরপরই বাঙালি অভিনেত্রীর সঙ্গে বেশ ভাল বন্ধুত্ব হয়ে যায় কারিনা কাপুর খানের।

যদিও নিজের ঝগড়া বা ঝামেলা নিয়ে কখনও কারিনা বা বিপাশাকে মুখ খুলতে দেখা যায়নি।