প্রকাশ করা হলো ‘জিরো’ সিনেমার পোস্টার!

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৩:৩৯ অপরাহ্ণ, নভেম্বর ১, ২০১৮ | আপডেট: ৩:৪৫:অপরাহ্ণ, নভেম্বর ১, ২০১৮
সংগৃহীত

আগামীকাল ২ নভেম্বর কিং খানের ৫৩তম জন্মদিন, চলতি বছরে এটি বিশেষ দিন হতে চলেছে। এ দিন মুক্তি পাচ্ছে জিরো ছবির ট্রেইলারও। আর এ দিনটির জন্য এখন থেকেই সাজসাজ রব শাহরুখের বাড়ি মান্নাতে।

শাহরুখ-ভক্তদের আজ ঘুম ভেঙেছে বিস্ময়কর খবরে। আগামীকাল মুক্তি পাবে বলিউড বাদশার আসন্ন ‘জিরো’ ছবির ট্রেইলার। একদিন আগে এ ছবির পোস্টার প্রকাশ করলেন পরিচালক আনন্দ এল রাই।





প্রথম পোস্টারে দেখা যায় শাহরুখ খান ও আনুশকা শর্মার অনবদ্য রসায়ন। জিরো ছবিতে শাহরুখ খান বামন চরিত্রে অভিনয় করেছেন। ছবিতে তাঁর নাম বাওয়া সিং। পোস্টারে আনুশকা ও শাহরুখকে হুইলচেয়ারে বসে থাকতে দেখা যাচ্ছে।

সংগৃহীত

আনুশকা শর্মাও সামাজিক মাধ্যমে পোস্টারটি শেয়ার করেন। শাহরুখের উদ্দেশে দুষ্টুমি করে লেখেন, ‘দেখুন তো, আমি এখনো তাঁকে হ্যাঁ বা না কোনোটাই বলিনি, তবুও সে কী খুশি। কী ব্যাপার?’





পরিচালক আনন্দ এল রাই আনুশকা শর্মাকে সবচেয়ে হাসিখুশি চরিত্রের বলে পরিচয় করিয়ে দেন। ছবির পোস্টার শেয়ার দিয়ে তিনি লেখেন, ‘জীবনে দুঃখী হওয়ার হাজারটা কারণ আছে এবং সুখী হওয়ার কারণ একটাই, কেউ হাসতে বললে হাসো। আমার গল্পের সবচেয়ে হাসিখুশি মুখ।’

‘হ্যাশট্যাগ জিরো পোস্টার’ দিয়ে টুইটারে ওই পোস্টারটি শেয়ার করে শাহরুখ লেখেন, ‘সারা দুনিয়ায় আমার একটাই বাড়াবাড়ি…।’ এর পর একই পোস্টার আরেকবার শেয়ার করেন কিং খান। সেখানে সহ-অভিনেতা আনুশকাকে প্রশংসা করে লেখেন, ‘সে কি উষ্ণতম ও মহানুভব নয়! আমার বন্ধু… আমার জীবনে জিরো আনার জন্য ধন্যবাদ!’





ছবির দ্বিতীয় পোস্টারটি ক্যাটরিনা কাইফ ও শাহরুখ খানের। এ পোস্টারটি সবার নজর কেড়েছে। ৩৫ বছর বয়সী এ অভিনেত্রী দিন দিন আরো সুন্দরী হচ্ছেন। আর শাহরুখ খানও যেন সব সৌন্দর্য চুরি করছেন! ছবিতে শাহরুখকে বেশ আদুরে দেখাচ্ছে। পোস্টারে মাথা ঝুঁকে শাহরুখ খানকে চুমু দিতে উদ্যত ক্যাটরিনা।

ওই পোস্টারটি শেয়ার দিয়ে শাহরুখ লেখেন, ‘সে কি সবচেয়ে সুন্দরী নয়!!! হৃদয়ে ভালোবাসাভরা আমার বন্ধু… জিরো তৈরির জন্য ধন্যবাদ।’ এর আগে ‘জব তক হ্যায় জান’ ছবিতে শাহরুখ-ক্যাটরিনা জুটি বেঁধেছিলেন।