প্রতারণা করা সহজ, চেষ্টা কর বিশ্বস্ত হতে : শ্রাবন্তীর তৃতীয় স্বামী

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১:২০ অপরাহ্ণ, জুলাই ৪, ২০২১ | আপডেট: ১:২০:অপরাহ্ণ, জুলাই ৪, ২০২১

গত বছর অক্টোবর থেকেই আলাদা থাকছেন জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী ও তার তৃতীয় স্বামী রোশন সিং। শ্রাবন্তীর সঙ্গে পুরনো সব বিভেদ ভুলে আবার নতুন করে সংসার পাততে চান রোশন।

এই মর্মে আদালতের দ্বারস্থ হয়েছেন রোশন। ‘রেস্টিটিউশন অব কনজুগাল রাইটস’ অর্থাৎ বৈবাহিক অধিকারের পুনঃপ্রতিষ্ঠা ধারায় মামলাও করেছেন তিনি।

কিন্তু শ্রাবন্তীর মনে অন্য কিছু। তিনি এখন উড়ছেন অন্য কারও আকাশে। যার আকাশ রোশনের চেয়েও বড়। কিছুদিন ধরে গুঞ্জন, অভিরূপ নাগ চৌধুরী নামে এক ব্যবসায়ীর সঙ্গে নাকি প্রেম করছেন শ্রাবন্তী। তার সঙ্গেই জীবনের নতুন আরও একটি অধ্যায় শুরু করবেন।

সম্প্রতি অভিরূপদের ফ্ল্যাটে তার পরিবারের সঙ্গে কেক কেটে প্রেমিকের জন্মদিন পালন করেন। এছাড়া জন্মদিন উপলক্ষে অভিরূপকে একটি হিরার আংটিও উপহার দেন।

এত আলোচনার মধ্যে গেল শুক্রবার কলকাতা থেকে দিল্লিতে উড়ে যান শ্রাবন্তী। সঙ্গে ছিল ছেলে ঝিনুক ও তার প্রেমিকা। দিল্লি ভ্রমণের সেই ছবি নায়িকা পোস্ট করেন ইনস্টাগ্রামে। জানা যায়, একটি বিজ্ঞাপনী সংস্থার ফটোশ্যুটের জন্য দিল্লিতে গেছেন তিনি। একই দিনে শ্রাবন্তীর স্বামী রোশনও নিজের ইনস্টাগ্রামে একটি ছোট্ট পোস্ট দেন।

তবে ওই ছোট্ট পোস্টের মাধ্যমেই তিনি অনেক কিছু বুঝিয়ে দিয়েছেন। রোশন লেখেন, ‘প্রতারণা করা সহজ, চেষ্টা কর বিশ্বস্ত হতে। এখানে রোশন কারও নাম উল্লেখ না করলেও সকল নেটবাসীর একই ধারণা, কথাগুলো তিনি শ্রাবন্তীকে উদ্দেশ্য করেই বলেছেন। কেননা, তারকা স্ত্রীকে উদ্দেশ্য করে এমন নানা ইঙ্গিতপূর্ণ পোস্ট রোশন বহুদিন ধরেই দিয়ে আসছেন।