প্রধানমন্ত্রীকে দেয়া চিঠিতে যা বললেন বি চৌধুরী

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:২৫ অপরাহ্ণ, ডিসেম্বর ৩১, ২০১৮ | আপডেট: ১১:২৫:অপরাহ্ণ, ডিসেম্বর ৩১, ২০১৮

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিরঙ্কুশ জয় এবং টানা তৃতীয়বারের মতো বিজয়ের রেকর্ড সৃষ্টি করায় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে চিঠি দিয়েছেন বিকল্পধারা বাংলাদেশের প্রেসিডেন্ট ও যুক্তফ্রন্টের চেয়ারম্যান একিউএম বদরুদ্দোজা চৌধুরী।

সোমবার রাতে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে পাঠানো এক চিঠিতে বি চৌধুরী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে এই চিঠি দেন। সে সঙ্গে শেখ হাসিনাকে ইংরেজি নববর্ষের শুভেচ্ছাও জানান।

চিঠিতে বি চৌধুরী বলেন, আপনার (শেখ হাসিনা) নেতৃত্বে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আপনি পরপর তৃতীয়বারের মতো একটি মহাবিজয়ের রেকর্ড সৃষ্টি করেছেন। অবশ্যই এ বিজয় আপনার প্রাপ্য। বাংলাদেশের জনগণ গত ১০ বছরে আপনার আমলে আপনার সুযোগ্য নেতৃত্বে বিস্ময়কর উন্নয়নের রেকর্ড অর্জন করেছে, তাই বাংলাদেশের জনগণ আপনাকে দ্বিধাহীন ও অকুণ্ঠ সমর্থন জানিয়েছে।

বিকল্পধারা বাংলাদেশ এবং আমার পক্ষ থেকে আপনি আন্তরিক অভিনন্দন গ্রহণ করুন। আমরা আশা করি, উন্নয়নের এই বিস্ময়কর ধারা বাংলাদেশকে পৃথিবীর অগ্রগামী দেশগুলোর কাতারে দ্রুত এগিয়ে নিয়ে যাবে।

আমরা আরও বিশ্বাস করি- উন্নয়নের পাশাপাশি সুশাসন এবং জনগণের অধিকার প্রতিষ্ঠার বিষয়ে আপনার অব্যাহত অবদান আপনাকে স্মরণীয় ব্যক্তিত্বে পরিণত করবে। এই লক্ষ্য অর্জনে বিকল্পধারা বাংলাদেশ সবসময় আপনার পাশে থাকবে।