প্রধান শিক্ষকের বিরুদ্ধে জেএসসি পরীক্ষার প্রশ্ন সংগ্রহ চেষ্টার অভিযোগ

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:৫০ পূর্বাহ্ণ, নভেম্বর ৬, ২০১৮ | আপডেট: ১২:৫৪:পূর্বাহ্ণ, নভেম্বর ৬, ২০১৮

রামিম হাসান,ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহের শৈলকুপা পাইলট বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক দিলারা ইয়াসমিন জোয়ার্দ্দারের বিরুদ্ধে জেএসসি পরীক্ষার প্রশ্ন সংগ্রহ চেষ্টার অভিযোগ উঠেছে। ঘটনাটি বৃহস্পতিবার জেএসসি বাংলা পরীক্ষা চলাকালিন সময় পাইলট বালিকা বিদ্যালয় কেন্দ্রে। এ ঘটনায় সহকারী কেন্দ্র সচিব বিপ্রবগদিয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক উপজেলা নির্বার্হী কর্মকর্তার নিকট একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

বালিকা বিদ্যালয় কেন্দ্রের সহকারী কেন্দ্র সচিব মোঃ মনিরুজ্জামান জানান, শৈলকুপা পাইলট বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষকের মেয়ে তাসনিমুল জান্নাত নিজ স্কুল কেন্দ্রে জেএসসি পরীক্ষার্থী। পরীক্ষা শুরু হলে প্রধান শিক্ষক দিলারা ইয়াসমিন তার নিজ অফিস কক্ষে প্রবেশ করেন।

পরীক্ষা শুরু হলে শিক্ষার্থীদের সতর্ক করে তিনি পরীক্ষা নিয়ন্ত্রন কক্ষে আসেন। পরীক্ষা চলাকালিন সময়ে প্রধান শিক্ষক পিয়ন মারফত একটি প্রশ্ন চেয়ে পাঠান। কিন্ত কেন্দ্র সচিব হিসাবে তিনি তাতে অসম্মতি জানান। এরপর ঘটনাটি তিনি উপজেলা নির্বাহী কর্মকর্তাকে অবহিত করলে তিনি লিখিত আকারে অভিযোগ দিতে বলেন। এঘটনায় তিনি লিখিত অভিযোগ করেন বলে স্বীকার করেন।

তার বিরুদ্ধে অভিযোগ সম্পর্কে শৈলকুপা পাইলট বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক দিলারা ইয়াসমিন জানান অভিযোগটি সত্য নয়।
শৈলকুপা উপজেলা নির্বাহী কর্মকর্তা উসমান গনি জানান, বৃহস্পতিবার জেএসসি পরীক্ষা চলাকালিন সময়ে শৈলকুপা পাইলট বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে প্রশ্ন সংগ্রহের অভিযোগের তদন্ত চলছে।