‘প্রিয়াঙ্কা বিয়ে করছে, এতে আমার কী করণীয়?’

টিবিটি টিবিটি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১১:২৯ অপরাহ্ণ, নভেম্বর ৪, ২০১৮ | আপডেট: ১১:৩০:অপরাহ্ণ, নভেম্বর ৪, ২০১৮
ছবিঃ সংগৃহিত

বলিউডে শাহরুখ খান ও প্রিয়াঙ্কা চোপড়া একটা সময়ে বেশ জনপ্রিয় জুটি ছিলেন। প্রেমের গুঞ্জন উঠায় তাদের নিয়ে গণমাধ্যমের অনেক কালিও খরচ হয়েছিলো।

এখন বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন প্রিয়াঙ্কা। আর এদিকে মুক্তি পেতে যাচ্ছে শাহরুখের জিরো সিনেমাটি।





‘জিরো’ ছবির ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নে অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও দীপিকা পাড়ুকোনের বিয়ের প্রসঙ্গে আসলে জবাবে কিছুটা বিরক্তি ও কিছুটা রসিকতা মিশিয়ে শাহরুখ খান বলেছেন, এটা ভালো যে সবাই বিয়ে করছে। কিন্তু এতে আমার কী করণীয়? বেগানি শাদি মে আবদুল্লা দিওয়ানা।

ওরা বিয়ে করছে, এটা ওদের কাছে খুব আনন্দের। এরপর সন্তান হবে। তাতেও বা আমি কী করব? আমার যা করার ছিল, তা আমি করে ফেলেছি। আমি কি একের পর এক বিয়ে করে যাব?





তবে বিয়ের খবরে দীপিকাকে অভিনন্দন জানিয়ে শাহরুখ বলেন, ওর প্রতি আমার ভালবাসা রইল। ঈশ্বর ওদের সুখ ও সমৃদ্ধি দিক। খবরটা পাওয়ার পরের দিনই আমি ওকে ফোন করেছিলাম। বলেছিলাম, আমার মতো তোমাদেরও বিবাহিত জীবন সুখের হোক।

গুঞ্জন আছে, প্রিয়াঙ্কার বিয়েতে নাকি তার সাবেক বয়ফ্রেন্ডরা নিমন্ত্রিত হচ্ছেন না। যাদের মধ্যে রয়েছেন শাহিদ কাপুর, হরমন বাওয়েজা। এছাড়া আছেন আরও একজন।





এই ‘আরও একজন’ নাকি শাহরুখ খান, বলছে টিনসেল টাউন। তবে এটা নিশ্চিত হওয়া যাবে ২ ডিসেম্বর। তবে ইতালির লেক কোমোতে অনুষ্ঠিতব্য দীপিকা-রনবীরের বিয়েতে শাহরুখ যে উপস্থিত থাকছেন, সেটা প্রায় নিশ্চিত।