প্রেমের সম্পর্কে ফাঁটল প্রেমিকাকে মদ্যপান করিয়ে ধর্ষণ!

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৩:০৯ অপরাহ্ণ, অক্টোবর ২৬, ২০১৮ | আপডেট: ৩:০৯:অপরাহ্ণ, অক্টোবর ২৬, ২০১৮
ছবি : প্রতীকী

টিবিটি দেশজুড়েঃ গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলায় নবম শ্রেণির এক স্কুলছাত্রী রাতে বাড়ির বাইরের টিউবওয়েলের পানি আনতে গেল সাবেক প্রেমিক জোর করে মদ্যপান করিয়ে অজ্ঞান করে ধর্ষণ করেছে বলে অভিযোগ উঠেছে ।

বৃহস্পতিবার গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ওই স্কুলছাত্রীর ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হয়েছে। এ ব্যাপারে গোপালগঞ্জের মুকসুদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল পাশা বলেন, ‘আমি বিষয়টি এখনও জানি না। তবে অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।’

জানা যায়, কলিগ্রাম বঙ্গরত্ন কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র সোহাগ মল্লিকের সঙ্গে তার দীর্ঘদিন প্রেমের সম্পর্ক ছিল। সম্প্রতি এ সম্পর্কে ফাঁটল ধরে। এ নিয়ে সোহাগ তাকে দেখে নেওয়ার হুমকি দেয়। গত ২৩ অক্টোবর মঙ্গলবার রাত ৮টার দিকে বাড়ির পাশের টিউবওয়েলে পানি আনতে যায় তার মেয়ে। ফেরার পথে সোহাগ মেয়ের মুখ চেপে ধরে পাশের ঝোপে নিয়ে জোর করে মদপান করায়।

পরে সোহাগ তার পেটে লাথি ও চড়-থাপ্পড় মারলে সে অজ্ঞান হয়ে যায়। এরপর ধর্ষণ করে তাকে ফেলে পালিয়ে যায়। পরের দিন সকালে তার জ্ঞান ফেরে। বাড়ি ফিরে পরিবারের সদস্যদের রাতের ঘটনা জানায়। বুধবার তাকে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

স্কুলছাত্রীর পরিবারের লোকজন জানায়, ঘটনাস্থলে মদের বোতল পাওয়া গেছে। এ ঘটনার পর থেকে সোহাগ পলাতক রয়েছে।

হাসপাতালের সহকারী রেজিস্ট্রার ও গাইনী বিশেষজ্ঞ ডা.শামীমা ইসলাম বলেন, ওই ছাত্রীর মেডিকেল করা হয়েছে। চূড়ান্ত রিপোর্ট হাতে পাওয়ার পরই ধর্ষণের বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।