ফেসবুকে ভাইরাল হাওয়া স্ট্যাটাসটি ইউসিসি কোচিং সেন্টারের নয়

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:০৫ অপরাহ্ণ, অক্টোবর ২৪, ২০১৮ | আপডেট: ১১:০৫:অপরাহ্ণ, অক্টোবর ২৪, ২০১৮
ছবিঃ সংগৃহিত

টিবিটি শিক্ষাঙ্গনঃযারা ইউসিসি কোচিং সেন্টার থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ‘ঘ’ ইউনিটের বাতিলকৃত ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ হয়ে গিফট পেয়েছে, তাদেরকে গিফটগুলো ফেরত দিতে অনুরোধ করেছে কোচিংটি— এমন একটি ফেসবুক পোস্টের স্ক্রিনশট বুধবার ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

এ নিয়ে ফেসবুকে চলতে থাকে ব্যাপক সমালোচনা ও হাস্যরস। তবে কোচিংটি দাবি করেছে স্ক্রিনশটের পোস্ট তাদের দেওয়া নয়। এটি অন্য কেউ এডিট করে ছড়িয়ে দিয়েছে।

ভাইরাল হওয়া স্ক্রিনশটটিতে লেখা রয়েছে- ‘প্রশ্নফাঁসের কারণে ঘ-ইউনিটের পুনঃপরীক্ষা নেয়া হবে। সুতরাং যেসকল স্টুডেন্ট UCC থেকে গিফট পেয়েছো, তাদের কাছে বিনীত অনুরোধ করা হইলো গিফটগুলো ফিরিয়ে দেয়ার জন্য। UCC থেকে ঘ ইউনিটে গিফট প্রাপ্ত সবাই যথাসময়ে হেড অফিসে গিয়ে গিফটগুলো ফিরিয়ে দিবে। যোগাযোগ: ০১৮৪৭০৬৬৩৬২-৭১

ধন্যবাদ, UCC পরিবারের সাথে থাকার জন্য।’

বিষয়টি সম্পর্কে জানতে ইউসিসি কার্যালয়ে ফোন করলে সুমন নামে কোচিংটির একজন ম্যানেজার বলেন, ‘আমাদের একটা পোস্টকে এডিট করে সেটার স্ক্রিনশট নিয়ে কেউ আমাদের নামে ফেসবুকে শেয়ার করেছে।

আপনি দেখেন আমাদের পেইজে এমন কোনো পোস্ট আছে কিনা! এটা আজ সারা দিন ভাইরাল হচ্ছে, মানুষ কত খারাপ! কী করব কন!’

সুমন আরও বলেন, ‘যে এটা করেছে তাকে আমরা ধরার ব্যবস্থা করছি। তার মুখ দিয়েই এটা আবার কওয়ামু।’

স্ক্রিনশটটির পোস্টটি ইউসিসির দেওয়া নাকি অন্য কারো এডিট করা এ সম্পর্কে নিশ্চিত হতে পারেনি। তবে সন্ধ্যা ৬টায় ইউসিসির পেইজে এমন কোনো পোস্ট খুঁজে পাওয়া যায়নি।