বরযাত্রী এবং পরিবহন শ্রমিকদের মধ্যে তুমুল সংঘর্ষ!

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:১৩ অপরাহ্ণ, অক্টোবর ২৯, ২০১৮ | আপডেট: ১২:১৩:অপরাহ্ণ, অক্টোবর ২৯, ২০১৮
সংগৃহীত

সড়ক পরিবহন আইনের কয়েকটি ধারা সংশোধনসহ ৮ দফা দাবিতে, রোববার (২৮ অক্টোবর) সকাল থেকে পরিবহন শ্রমিকরা এই ৪৮ ঘণ্টার ধর্মঘট করছে। বাংলাদেশে সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের রবিবার (২৮ অক্টোবর) ভোর থেকে সারা দেশে শ্রমিকদের ৪৮ ঘণ্টার কর্মবিরতির কর্মসূচি নিয়েছে। যার দ্বিতীয় দিন চলছে আজ।

সারা দেশ্যের ন্যায় মৌলভীবাজারের বড়লেখা উপজেলার দৌলতপুর বাজারের কানলী ব্রিজ এলাকায়ও ধর্মঘট পালন করছে পরিবহন শ্রমিকরা। সেখানে বরযাত্রী ও পরিবহন শ্রমিকদের মধ্যে তুমুল সংঘর্ষের ঘটনা ঘটেছে বলে খবর পাওয়া গেছে। এতে করে উভয়পক্ষের অন্তত ৮ জন আহত হয়েছেন।

রবিবার (২৮ অক্টোবর) পরিবহন শ্রমিকদের ডাকা ৪৮ ঘণ্টার ধর্মঘটের প্রথম দিন মৌলভীবাজারের বড়লেখা ও সিলেটের বিয়ানীবাজার উপজেলার সংযোগস্থল কানলী ব্রিজ এলাকায় এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় আহতদের মধ্যে একজনকে বিয়ানীবাজার স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

স্থানীয় একাধিক সূত্রে জানায়, কানলী ব্রিজ এলাকায় বরযাত্রীদের গাড়ি আটকে রাখে পরিবহন শ্রমিকরা। এ সময় বরযাত্রীদের মধ্য থেকে ভিডিও দৃশ্যধারণ করতে গেলে তাদের সঙ্গে তুমুল সংঘর্ষ বাধে পরিবহন শ্রমিকদের। এতে উভয় পক্ষের অন্তত ৮ জন আহত হন।

এ বিষয়ে শাহবাজপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোহাম্মদ মোশাররফ হোসেন জানান, এ খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়, তবে সেখানে যাওয়ার পরে কাউকে পাওয়া যায়নি বলে জানান তিনি।