চুরি হওয়া বরিশালের গরু চাঁদপুর থেকে উদ্ধার !

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০:০৪ অপরাহ্ণ, জানুয়ারি ৫, ২০১৯ | আপডেট: ১০:২০:অপরাহ্ণ, জানুয়ারি ৫, ২০১৯

বরিশালের মেহেদীগঞ্জ থানার দরিচর খাজুরিয়া গ্রাম থেকে চুরি হওয়া দুটি গরু চাঁদপুর থেকে উদ্ধার করেছে পুলিশ। জানা যায়, গরু দুইটি বরিশাল থেকে চুরি করে চাঁদপুরে আনা হয়েছে।

আজ শনিবার (৫ জানুয়ারি) বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে চাঁদপুর মডেল থানা পুলিশ সদর উপজেলার চান্দ্রা ইউনিয়নের জব্বর ঢালীর দোকান এলাকা থেকে গরু দুটি উদ্ধার করে।

ওইসময় গরুগুলো বিক্রির উদ্দেশ্যে হাটে নেয়ার জন্যে বহনকৃত একটি পিকআপ ভ্যান জব্দ করা হয়েছে। চুরির সাথে জড়িত থাকার সন্দেহে পিকআপ ভ্যান চালক খোকন গাজীসহ দুজনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে গেছে পুলিশ।

গরুর মালিক রিপন সর্দ্দার জানান, গত ৩ জানুয়ারি তার গরু দুটি চুরি হয়ে যায়। পরে বিভিন্ন মাধ্যমে জানতে পারি আমাদের এলাকার এক লোক গরু দুটি বিক্রি করার জন্যে চাঁদপুরে নিয়ে এসেছে। এই চুরির সাথে চাঁদপুরের একটি চক্রও জড়িত রয়েছে। যাদের মাধ্যমে চুরিকৃত গরু বিক্রি করা হয়।

চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) রেজাউল বলেন, স্থানীয়দের সহযোগিতায় গরু দুটি উদ্ধার করে থানার হেফাজতে রাখা হয়েছে। তবে পিকআপ ভ্যান চালকের কারণে চোরকে ধরতে পারিনি। প্রকৃত মালিক যাচাই বাছাই করে গরু দুটি বুঝিয়ে দেয়া হবে।