বরুড়াকে সমৃদ্ধ করতে চাইঃনাছিমুল আলম চৌধুরী এমপি

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০:৩৭ অপরাহ্ণ, জানুয়ারি ১২, ২০১৯ | আপডেট: ১০:৩৭:অপরাহ্ণ, জানুয়ারি ১২, ২০১৯

কুমিল্লা প্রতিনিধি ।।কুমিল্লা-৮ (বরুড়া) আসনের এমপি ও কুমিল্লা (দঃ) জেলা আ’লীগের সহ সভাপতি ও বরুড়া উপজেলা আ’লীগের আহবায়ক নাছিমুল আলম চৌধুরী নজরুল বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে দীর্ঘ প্রায় ৯ মাস মুক্তিযুদ্ধের মাধ্যমে এদেশ স্বাধীন হয়েছে। তার সুযোগ্য কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এদেশ হবে সোনার বাংলা।

প্রধানমন্ত্রীর ভবিষ্যৎ কর্মপরিকল্পনার মাধ্যমে আমি এলাকার উন্নয়নের কাজ করে যাব। বাংলাদেশের প্রত্যেকটা গ্রাম শহরে পরিণত হবে। দুর্নীতি মুক্ত হবে বাংলাদেশ। তিনি শনিবার বিকালে উপজেলা আ’লীগ ও অঙ্গ সংগঠন সমূহের আয়োজনে অনুষ্ঠিত নির্বাচনোত্তর মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে এসব কথা বলেন।

উপজেলা অডিটরিয়াম কাম কমিউনিটি সেন্টার প্রাঙ্গণে উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মো. বকতার হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কুমিল্লা (দঃ) জেলা আ’লীগের সদস্য ও বরুড়া উপজেলা আ’লীগ সদস্য সাবেক পৌর মেয়র বাহাদুরুজ্জামান, ইউপি চেয়ারম্যান আবু ইসহাক, কুমিল্লা জেলা পরিষদের সদস্য যুবলীগ নেতা সোহেল সামাদ, উপজেলা জাতীয় শ্রমিক লীগের আহŸায়ক মিজানুর রহমান, মহিলা আ’লীগের আহবায়ক কামরুন নাহার মিনু, পৌর যুবলীগের আহবায়ক সাবেক কাউন্সিলর শাহিনুর হোসেন, উপজেলা ছাত্রলীগের আহŸায়ক নাজমুল হাসান মজুমদার, পৌর ছাত্রলীগের আহবায়ক গোলাম ফারুক রুবেল প্রমুখ।