বাংলাদেশে এই প্রথম

টিবিটি টিবিটি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ৯:০১ অপরাহ্ণ, অক্টোবর ১৪, ২০১৮ | আপডেট: ৯:০১:অপরাহ্ণ, অক্টোবর ১৪, ২০১৮

বাংলাদেশে এবারই প্রথমবারের মতো নির্মিত হয়েছে ভিএফএক্স ও থ্রিডি গ্রাফিক্স নির্ভর মেগা ফ্যান্টাসি ধারাবাহিক নাটক ‘মায়া মসনদ’। শনিবার (১৩ অক্টোবর) সন্ধ্যায় এনটিভির তেজগাঁও স্টুডিওতে নাটকটির প্রিমিয়ার শো অনুষ্ঠিত হয়। এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, নাটকের সব শিল্পী, কলাকুশলী, বিজ্ঞাপনদাতা, শুভানুধ্যায়ীসহ আরও অনেকে।

অনুষ্ঠানে এনটিভির অনুষ্ঠান বিভাগের প্রধান মোস্তফা কামাল সৈয়দ বলেন, ‘সব সময় দর্শককে ভিন্ন কিছু উপহার দিতে পছন্দ করি আমরা। ভিএফএক্স ও থ্রিডি গ্রাফিক্স নির্ভর রূপকথার গল্প করা অবশ্যই চ্যালেঞ্জিং। শুটিং শুরুর আগে আমার বিশ্বাস ছিল, কাজটা ভালো হবে। আসলেই নাটকটির নির্মাণ ভালো হয়েছে’। নাটকটি নিয়ে বেশ আশাবাদী আমরা।

‘মায়া মসনদ’-এর পরিচালক এস এম সালাহ্ উদ্দিন নাটকটি নিয়ে বলেন, ‘আমি এটুকু বলতে চাই, দর্শক নাটকটি দেখে নিরাশ হবেন না। এটা নিশ্চিত, তারা ভরপুর বিনোদন পাবেন। অন্যদিকে, নাটকের শিল্পী শতাব্দী ওয়াদুদ, শশী ও নিলয়ও ‘মায়া মসনদ’-এ অভিনয় করে আনন্দিত।’

নাটকটির পর্ব পরিচালক আতিকুর রহমান বেলাল ও দৃশ্য পরিচালনা করেছেন মাকসুদুল হক ইমু। ভিএফএক্স সুপারভাইজার তানিম শাহরিয়ার। রবিবার (১৪ অক্টোবর) থেকে রাত ৮টা ২০ মিনিটে প্রতি রবি, সোম ও মঙ্গলবার এনটিভিতে নাটকটি প্রচারিত হবে।

‘মায়া মসনদ’ এ বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সোহেল রানা, সাবেরী আলম, শতাব্দী ওয়াদুদ, গোলাম ফরিদা ছন্দা, অবিদ রেহান, শশী, নিলয় আলমগীর, নমিরা মৌ, মৌসুমী নাগ, মোমেনা চৌধুরী, সৈয়দ শুভ্র, ইলোরা গহর, শম্পা রেজা, শিল্পী সরকার অপু, উজ্জ্বল হোসেন, দাউদ নূর, নীপা, সিফাত, সৈয়দা শিলা প্রমূখ।