বাগেরহাটে ‘ইয়ং টাইগার্স অনুর্ধ্ব-১৪ জাতীয় ক্রিকেট প্রতিযোগিতা শুরু

প্রকাশিত: ৭:২৪ অপরাহ্ণ, জানুয়ারি ৭, ২০১৯ | আপডেট: ৭:২৪:অপরাহ্ণ, জানুয়ারি ৭, ২০১৯
বাগেরহাটে ‘ইয়ং টাইগার্স অনুর্ধ্ব-১৪ জাতীয় ক্রিকেট প্রতিযোগিতা শুরু।ছবি:টিবিটি

নীহার রঞ্জন সাহা, বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাট শেখ হেলাল উদ্দীন স্টেডিয়ামে আজ সোমবার থেকে শুরু হয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড আয়োজিত ‘ইয়ং টাইগার্স অনুর্ধ্ব-১৪ জাতীয় ক্রিকেট প্রতিযোগিতা ১৯১৮-১৯। সকালে এ প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন করেন, বাগেরহাটের জেলা প্রশাসক তপন কুমার বিশ্বাস।

বাগেরহাট জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপানায় এ প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও পুলিশ সুপার পংকজ চন্দ্র রায়। উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, অতিরিক্ত জেলা প্রমাসক (সার্বিক) মো: জহিরুল ইসলাম, সহ-সভাপতি শেখ হায়দার আলী বাবু প্রমুখ।

উদ্বোধনী খেলায় যশোর দেলা ক্রিকেট দল ১৯৮ রানে নড়াইল জেলা দলকে পরাজিত করে । টসে জয়ী হয়ে প্রথমার্ধের খেলায় যশোরহ জেলা দল নির্ধারিত ৫০ ওভার খেলায় ৭ উইকেটে ২২৭ রান করে । দ্বিতীয়াধে নড়াইল জেলা ৬ ওভারে সবকটি উইকেট হারিয়ে মাত্র ২৯ রান সংগ্রহ করে ।খেলা পরিচালনা করেন একেএম মুসা ও তানুজী নাগ।

বিভাগীয় পর্র্যাযের বাগেরহাট ভেন্যুতে যশোর, নড়াইল ও কুষ্টিয়া জেলা অংশ গ্রহন করছে। আগামী ১২ জানুয়ারী এ প্রতিয়োগিতার শেষ হবে। দেশের প্রত্যন্ত অ ল থেকে প্রতিভাবান ক্রিকেটার খুজে বের করার জন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ড প্রতিবছর বয়স ভিত্তিক এই প্রতিযোগিতার আয়োজন করে আসছে।