বান্ধবী লুলিয়ার প্রথম সিনেমার প্রচারণায় সালমান

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১:১৭ অপরাহ্ণ, অক্টোবর ১৭, ২০১৮ | আপডেট: ১:১৭:অপরাহ্ণ, অক্টোবর ১৭, ২০১৮

গুঞ্জনটা বহুদিনের। সালমান ও লুলিয়ার প্রেম। তবে মাঝে মাঝে তাদের আচরণ দেখে মনে হয়েছে এই বুঝি দূরত্বটা বেড়ে গেছে। কিন্তু আবারও সরব হয়ে ওঠে শোবিজের পাতা। যদিও ক্যাটরিনা কাইফ থেকে আয়ুশ শর্মা অনেকেই সালমান খানের হাত ধরে বলিউডে অভিনয়ের সুযোগ পেয়েছেন। তবে লুলিয়া সম্পর্কে তেমন কোন লক্ষণ দেখা যায়নি। বরং পুরানো বান্ধবী ক্যাটরিনাকে নিয়ে অভিনয়ের দরজা খুলেছেন বারবার।

তবে ভাইজানের ভক্তদের জন্য সুখবর- এবার বলিউডে পা রাখতে যাচ্ছেন সালমান খানের প্রেমিকা লুলিয়া ভান্টুর। ইতিমধ্যেই তার আপকামিং সিনেমার পোস্টার প্রকাশ্যে এসেছে। আর পোস্টার লঞ্চ হওয়ার পরই বান্ধবীর সিনেমার প্রচার শুরু করে দিয়েছেন দাবাং খান।

বলিউডের এলিজিবল ব্যাচেলার কবে বিয়ে করবেন এই প্রশ্নের উত্তর কখনও পাওয়া যাবে কি না তা বলা কঠিন। তবে বিয়ে না করলেও প্রেমিকার অভাব নেই ভাইজানের। ৫০-এর গণ্ডি পেরিয়েও তিনি বলিউডের এলিজিবল ব্যাচেলার।

এখনও স্পষ্ট নয় যে- সালমান খান লুলিয়া ভান্টুরের সঙ্গে প্রেম করছেন। তবে লিলুয়া যে তার কাছের মানুষ তা বোঝা গেল সুপারস্টারের পোস্ট দেখেই। লিলুয়ার আপকামিং সিনেমা ‘রাধা কিউ গোরি ম্যায় কিউ কালা’ এর একটি পোস্টার নিজের সোশ্যাল সাইডে পোস্ট করেছেন সালমান। সিনেমার জন্য বান্ধবীকে শুভেচ্ছাও জানিয়েছেন তিনি। সিনেমাতে শ্রী কৃষ্ণের ভক্তের ভূমিকায় অভিনয় করছেন লিলুয়া বলে খবর। পোস্টারেও সেই বেশেই দেখা যাচ্ছে তাকে। হলুদ শাড়ি ও গলায় ফুলের মালা।

এদিকে মিডিয়ায় পোস্টারটি পোস্ট করে লুলিয়া লিখেছিলেন, ‘নিজের প্রথম সিনেমার প্রথম পোস্টারটি আপনাদের সঙ্গে শেয়ার করলাম। এই প্রজেক্টে কাজ করতে পেরে দারুণ লাগছে। একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ সামাজিক বার্তা দেওয়া হয়েছে এই ছবির মধ্যে দিয়ে। না বলা কথা বলার বার্তা রয়েছে। আশা করি, সকলকে আমার পাশে পাব।’

আগামী বছর মে মাসে মুক্তি পাবে সিনেমাটি। এর আগে সালমানের ‘রেস থ্রি’ সিনেমার জন্য দুটি গান গেয়েছিলেন লুলিয়া। এবার তার সিনেমার প্রচার শুরু করে দিলেন সালমান। সূত্র : সংবাদ প্রতিদিন