বার্সাকে রুখে দিল ভালেন্সিয়া

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:৪২ পূর্বাহ্ণ, অক্টোবর ৮, ২০১৮ | আপডেট: ১১:৪২:পূর্বাহ্ণ, অক্টোবর ৮, ২০১৮

এ ড্রয়ের ফলে টেবিলের শীর্ষস্থান হারিয়েছে কাতালান ক্লাবটি। ৮ ম্যাচে ১৫ পয়েন্ট নিয়ে টেবিলের দুই নম্বরে নেমে গেছে তারা। অন্যদিকে সমান সংখ্যক ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে শীর্ষে উঠেছে সেভিয়া। সমান সংখ্যক ম্যাচে একই পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে পিছিয়ে থেকে ৩ নম্বরে আছে অ্যাথলেটিকো মাদ্রিদ। রিয়াল মাদ্রিদ আছে ৪ নম্বরে। তাদের পয়েন্ট ১৪।

লা লিগায় আবারও ধাক্কা খেল বার্সেলোনা। রোববার পুচকে ভালেন্সিয়ার সাথে ১-১ গোলের ড্র করেছে বর্তমান চ্যাম্পিয়নরা। মৌসুমে এটি তৃতীয় ড্র লিওনেল মেসিদের। এদিন ম্যাচের শুরুতেই এজিকেল গারায়ের গোলে এগিয়ে যায় ভালেন্সিয়া। পরে বার্সেলোনাকে সমতায় ফেরান মেসি।

এর আগে জিরোনার সঙ্গে ২-২ গোলের ড্র করেছিল বার্সা। আর পরের ম্যাচে লেগানেসের কাছে হেরেই বসে এরনেস্তো ভালভেরদের শিষ্যরা। ড্র করেছিল অ্যাথলেটিকো বিলবাওর সাথেও।

এদিন ঘরের মাঠে ম্যাচের দ্বিতীয় মিনিটেই এগিয়ে যায় ভালেন্সিয়া। ম্যাচের ষষ্ঠ মিনিটে সেই ব্যবধান দ্বিগুণ হতে পারতো। কিন্তু মিচি বাতশুয়াইর শটটি লক্ষ্য ভ্রষ্ট হয়।

তবে ম্যাচে ২৩ মিনিটে বার্সাকে সমতায় ফেরান মেসি। লুইস সুয়ারেজের সঙ্গে ‘ওয়ান-টু’ খেলে দারুণ এক ফিনিশিং টানেন আর্জেন্টাইন এই সুপারস্টার। চলতি মৌসুমে সব প্রতিযোগিতা মিলিয়ে এটি মেসির ১১তম গোল।

এরপর ম্যাচের বাকি সময়ে বেশ কয়েকবার আক্রমণে গেলেও গোল করতে ব্যর্থ হয় বার্সেলোনা। ফলে প্রতিপক্ষে মাঠ থেকে ১-১ গোলে ড্র নিয়েই ফিরতে হয় তাদের।