বালিয়াকান্দিতে অস্ত্রগুলিসহ ডাকাত গ্রেপ্তার

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:৩০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১০, ২০১৮ | আপডেট: ১২:৩০:অপরাহ্ণ, সেপ্টেম্বর ১০, ২০১৮

মেহেদী হাসান মাসুদ, বালিয়াকান্দি, রাজবাড়ী: রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার ইসলামপুর ইউনিয়নের রাজধরপুর থেকে অস্ত্রগুলিসহ এক ডাকাতকে গ্রেপ্তার করেছে বালিয়াকান্দি থানা পুলিশ।

গ্রেপ্তারকৃতের নাম ফিরোজ শেখ (৫১)। তার পিতার নাম, মৃত আঃ আজিজ শেখ। বাড়ী উপজেলার ইসলামপুর ইউনিয়নের রাজধরপুর গ্রামে। তার বিরুদ্ধে ডাকাতি ও মাদকের ২টি মামলা রয়েছে।

সোমবার (১০সেপ্টেম্বর) সকালে বালিয়াকান্দি থানার এস,আই অঙ্কুর কুমার ভট্রাচার্য্য বাদী হয়ে অস্ত্র ও বিস্ফোরক আইনে মামলা দায়ের করেছে। গ্রেপ্তারকৃত ফিরোজ শেখকে রাজবাড়ী আদালতে প্রেরণের প্রস্তুতি চলছে বলে জানান এসআই অঙ্কুর কুমার ভট্টাচার্য্য।

বালিয়াকান্দি থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ আবুল কালাম ভুঁঞা জানান, উপজেলার ইসলামপুর ইউনিয়নের রাজধরপুর ব্রীজের উপর কয়েকজন সন্ত্রাসী গোপন মিটিং করছে এ সংবাদের ভিত্তিতে থানার এস,আই অঙ্কুর কুমার ভট্রাচার্য্য, এস,আই শওকত হোসেন, পি,এস,আই হিরন কুমার বিশ্বাস, এ,এস,আই আজিজুর রহমান, এ,এস,আই সোহেল রানা সঙ্গীয় ফোর্সসহ অভিযান পরিচালনা করা হয়।

অভিযানের বিষয়টি টের পেয়ে সবাই সটকে পড়লেও ফিরোজ শেখকে আটক করতে সক্ষম হই। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী ও তার দেখানো মতে রাজধরপুর-বড়ইচারা গ্রামের পুরাতন কবরস্থান সংলগ্ন পশ্চিমপার্শ্বের জনৈক আঃ মান্নান শেখের মেহগনি বাগানের উত্তরকোনে বাঁশ বাগানের তলায় মাটির নিচে প্লাস্টিকের ব্যাগের মধ্যে পলিথিনে মোড়ানো অবস্থায় একটি ওয়ান সুটার গান ও ১ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

এ ব্যাপারে সোমবার বালিয়াকান্দি থানার এস,আই অঙ্কুর কুমার ভট্রাচার্য্য বাদী হয়ে অস্ত্র ও বিস্ফোরক আইনে মামলা দায়ের করেছে। গ্রেপ্তারকৃত ফিরোজ শেখের বিরুদ্ধে বালিয়াকান্দি থানায় একটি ডাকাতি ও রাজবাড়ী সদর থানায় একটি মাদক মামলা রয়েছে।