বাসায় ফিরে সবার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে ধর্মীয় বক্তা সাইফুল্লাহর স্ট্যাটাস

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৬:০৮ অপরাহ্ণ, জুলাই ১৫, ২০২১ | আপডেট: ৬:১১:অপরাহ্ণ, জুলাই ১৫, ২০২১

তরুণ ধর্মীয় বক্তা মাওলানা আব্দুল হাই মুহাম্মদ সাইফুল্লাহ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বেশ কয়েকদিন হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। চিকিৎসা শেষে আজ বৃহস্পতিবার (১৫ জুলাই) তিনি বাসায় ফিরেছেন। বাসায় ফিরে এক ফেসবুক স্ট্যাটাসে সবার প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন তিনি।

ফেসবুক স্ট্যাটাসে তিনি লিখেছেন, আলহামদুলিল্লাহ। জীবনের এক কঠিন পরিস্থিতি পার করে আল্লাহর বিশেষ দয়ায় হাসপাতাল থেকে আবার বাসায় ফিরলাম। আমার এই ক্ষুদ্র জীবনে মানুষের এত দোয়া, ভালোবাসা ও স্নেহ পাওয়াটার কোনো প্রতিদান বা ধন্যবাদ দেয়ার ভাষা আমার জানা নেই।

তিনি লিখেন, তথাপিও ছোট বড়, মুরব্বি, উস্তাদ, উলামা মাশায়েখ, চেনা-অচেনা, কাছের দূরের, নারী-পুরুষ, ডাক্তার নার্সসহ দেশে প্রবাসে সবার প্রতি শুকরিয়া ও আন্তরিক কৃতজ্ঞতা জ্ঞাপন করছি; আপনাদের নেক দুয়ায় আমাকে শামিল করার জন্য। আল্লাহ আপনাদের সবাইকে উত্তম বিনিময় ও নিরাপদ জীবন দান করুন।

করোনা আক্রান্ত ছিলেন তার স্ত্রীও। ফেসবুক স্ট্যাটাসে পরিবারের জন্য দোয়া চেয়ে তিনি লিখেন, বিশেষ দোয়া চাচ্ছি আমার প্রিয়তমা স্ত্রীর জন্য। যে নিজে আক্রান্ত হওয়ার পরও ছোট্ট তিনটি বাচ্চাদের অসুস্থতা সামলিয়ে আমাকে যে যত্ন আর ভালোবাসা দিয়েছে তার বিনিময় আল্লাহ তাকে দুনিয়া আখিরাতে দান করুন। এখনো বাড়ির সবাই অসুস্থ, খাস দুয়ার আবেদন করছি।

এর আগে, রাজধানীর ইবনে সিনা মেডিকেল কলেজে করোনার নমুনা পরীক্ষা করান তিনি। পরীক্ষায় তার করোনা পজিটিভ আসে। পরে গত মঙ্গলবার (৬ জুলাই) মুহাম্মদ সাইফুল্লাহর ছোট ভাই ডা. নুরুল্লা ও ডা. নেয়ামতুল্লাহ জানান, আপনাদের প্রিয় ভাই মুহাম্মদ সাইফুল্লাহ কভিডে আক্রান্ত হয়েছেন।