বিএনপির ভাইয়েরা, একটা হাতে আগুন লাগিয়ে দেখেন কত কষ্ট : শামীম ওসমান

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৯:১০ অপরাহ্ণ, অক্টোবর ৭, ২০১৮ | আপডেট: ৯:১০:অপরাহ্ণ, অক্টোবর ৭, ২০১৮
ছবি সংগৃহীত

নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি একেএম শামীম ওসমান বলেছেন, এদেশে উন্নয়ন করার মানসিকতা আছে একমাত্র প্রধানমন্ত্রী শেখ হাসিনার। তাই দেশকে আরও উন্নত করতে নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করতে হবে। রোববার বিকেলে সিদ্ধিরগঞ্জের নাসিক ১০ নং ওয়ার্ডের বাগপাড়া এলাকায় নির্বাচনী প্রস্তুতিমূলক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শামীম ওসমান বলেন, বিএনপির ভাইয়েরা আপনারা নেত্রীর কথায় আগুন দিয়ে মানুষ মারলেন। কত কষ্টের মৃত্যু। একটা হাতে আগুন লাগিয়ে দেখেন। আগুনে পুড়ে মারা যাওয়া কত কষ্টের তা বুঝবেন। মানুষ পুড়ে ছাই হয়ে গেল, পরিবার এতিম হলো। কত ঘর শেষ হয়ে গেল। আপনারা কী ভেবেছেন দুনিয়াই সবকিছু? ওপরে কেউ নাই? এসবের বিচার আল্লাহ করবেন। আমি জানি, আগামী ২০-২৫ দিন আবারও একই রকমের খেলার চেষ্টা করা হবে।

তিনি বলেন, রাজনীতিকে আমি এখন এবাদত মনে করি। আমি কর্মীদের বলছি- গরম দেখাইও না, বাহাদুরি দেখাইও না, মানুষকে ভালোবাসো। আমি রাজনীতি করতে আসছি। আপনারা কি মনে করেন আমি সন্তুষ্ট? না; আমি সন্তুষ্ট না। আগে নিজের জন্য রাজনীতি করতাম। এখন নিজের জন্য রাজনীতি করি না।

নাসিক ১০ নং ওয়ার্ড কাউন্সিলর ইফতেখার আলম খোকনের সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন- সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক আলহাজ ইয়াছিন মিয়া, সিদ্ধিরগঞ্জ পৌরসভার সাবেক প্রশাসক আব্দুল মতিন প্রধান, নাসিক প্যানেল মেয়র-২ মতিউর রহমান মতি, মুক্তিযোদ্ধা জনতালীগের আহ্বায়ক সাইদুর রহমান প্রধান, মাহবুবুর রহমান, সাব্বির আহমেদ প্রধান ও যুবলীগ নেতা মহসিন ভুইয়া প্রমুখ।