‘বিএনপি এই নির্বাচন না করলে বাটি চালান দিয়েও পাওয়া যাবে না‘

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:১৮ অপরাহ্ণ, অক্টোবর ২৮, ২০১৮ | আপডেট: ১২:১৮:অপরাহ্ণ, অক্টোবর ২৮, ২০১৮

গতকাল শনিবার দুপুরে গাজীপুরের কাপাসিয়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে নির্মিত সৈয়দা জোহরা তাজউদ্দীন নার্সিং কলেজের উদ্বোধন শেষে সুধী সমাবেশে ওই সব কথা বলেন তিনি।

২০১৪ সালের মতো আগামী নির্বাচনেও বিএনপি অংশ না নিলে দলটিকে বাটি চালান দিয়েও খুঁজে পাওয়া যাবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

বিএনপি নেতাদের আগামী নির্বাচনে প্রস্তুতি নেওয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, ‘কয়েক দিন পরই জাতীয় নির্বাচনের ঢোল বেজে উঠবে। নির্বাচনের কার্যক্রম শুরু করুন। অযথা কেন দফা নিয়ে আন্দোলনের হাঁকডাক করছেন!’

জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেনের কড়া সমালোচনা করে মোহাম্মদ নাসিম বলেন, ‘বঙ্গবন্ধু তাঁকে কামাল হোসেন থেকে আজকের ড. কামাল হোসেন বানিয়েছিলেন।

কে চিনত এই কামাল হোসেনকে? তিনি (ড. কামাল হোসেন) বঙ্গবন্ধুর রক্তের সঙ্গে বেইমানি করে খুনিদের সঙ্গে ঐক্যবদ্ধ হয়েছেন। খুনিদের সঙ্গে আঁতাত করে আজকে আপনি আইনের শাসনের কথা বলে আইনের অসম্মান করেছেন।’

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে আয়োজিত এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্থানীয় সংসদ সদস্য সিমিন হোসেন রিমি। অনুষ্ঠানে বক্তব্য দেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমদ সোহেল তাজ, চিকিৎসা শিক্ষা অনুবিভাগের অতিরিক্ত সচিব বদরুন নেছা, স্বাস্থ্য বিভাগের নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের মহাপরিচালক তন্দ্রা সিকদার, স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী ব্রিগেডিয়ার জেনারেল এম এ মোহী, গাজীপুরের জেলা প্রশাসক ড. দেওয়ান মোহাম্মদ হুমায়ুন কবীর, পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম প্রমুখ।