‘বিএনপি ক্ষমতায় গেলে ৭ দিনের মধ্যে ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল’

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৭:০৯ অপরাহ্ণ, অক্টোবর ২০, ২০১৮ | আপডেট: ৭:০৯:অপরাহ্ণ, অক্টোবর ২০, ২০১৮
ব্যারিস্টার মওদুদ আহমদ। ফাইল ছবি

শনিবার জাতীয় প্রেসক্লাবের সামনে জাতীয়তাবাদী মহিলা দল এর আয়োজনে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে ২১ শে আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় প্রত্যাহারের দাবিতে এক মানববন্ধনে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ বলেন, বিএনপি ক্ষমতায় গেলে ৭ দিনের মধ্যে ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল করা হবে।

তিনি বলেন, বর্তমান সরকার ক্ষমতায় আসার পর থেকে একের পর এক কালাকানুন তৈরী করছে। সর্বশেষ ডিজিটার নিরাপত্তা আইন তৈরী করেছে। এই আইনের মাধ্যমে গণমাধ্যমের কণ্ঠরোধ করা হয়েছে। এখন সাংবাদিকরা স্বাধীনভাবে কাজ করতে পারবেন না।

আদালতের কোন অনুমতি ছাড়া পুলিশ কোন সংবাদ পত্রের অফিসে গিয়ে তল্লাসী চালাতে পারবেন। তিনি বলেন, সরকার পতনের আন্দোলনের জন্য এতো বড় জাতীয় ঐক্যফ্রন্ট দেখে আজকে সরকারের গাত্রদাহ শুরু হয়েছে।

তারা ভাবছে এতো বড় ঐক্যফ্রন্ট কি করে হলো? সে জন্য সরকারের বিভিন্ন মন্ত্রী বিভিন্ন অশালীন ভাষায় মন্তব্য করা শুরু করেছেন। এটাই প্রমাণ করে জাতীয় ঐক্যফ্রন্ট গঠন করে আমরা ঠিক কাজই করেছি। দেশের সকল মানুষ এই ঐক্য চায় সেটাই আজ প্রমাণিত হয়েছে। আজকে সারা জাতি ঐক্যবদ্ধ। জাতীয় ঐক্যফ্রন্ট যে গঠন করা হয়েছে এটা সারা জাতি সকল শ্রেণীর সকল দলের মানুষের মনের কথা প্রকাশ করেছে। এই কারনে সারা বাংলাদেশে আজকে গ্রামগঞ্জে পর্যন্ত এই ঐক্যের ডাক পৌঁছে গেছে।

আয়োজক সংগঠনের সভাপতি আফরোজা আব্বাসের সভাপতিত্বে মানববন্ধনে মহিলা দলের সিনিয়র সহ-সভাপতি নূরজাহান ইয়াসমিন, সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ, সহ-সভাপতি জেবা খান প্রমুখ বক্তব্য দেন।