শ্রীপুরে ছিনতাইকারীর ছুরির আঘাতে বিকাশ দোকানীর মৃত্যু

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৬:৩২ অপরাহ্ণ, জুলাই ২৮, ২০২১ | আপডেট: ৬:৪৮:অপরাহ্ণ, জুলাই ২৮, ২০২১

রাজীব প্রধান, গাজীপুর প্রতিনিধিঃ গাজীপুরের শ্রীপুর উপজেলাধীন পৌর ৭ নং ওয়ার্ড বেড়াইদেরচালায়,ছিনতাইকারীর হাতে মুখলেস নামে এক বিকাশ ব্যবসায়ির মৃত্যু হয়েছে। ঘটনাটি বুধবার দুপুর ১১ টার দিকে বেড়াইদের চালার জাহাঙ্গীর মার্কেটের মা টেলিকম এর ভিতরে ঘটে।

নিহত মোখলেছুর রহমান (৪৫) ময়মনসিংহ জেলার ভালুকা থানাধীন জামিরা পাড়া গ্রামের আফাজ উদ্দিনের ছেলে। সে বর্তমানে শ্রীপুর পৌর সভার,৭ নং ওয়ার্ড বেড়াইদের চালা লিচু বাগানে নিজ বাড়িতে থাকতেন। নিহত মোখলেছুর রহমান পেষায় একজন মুদি ও বিকাশ ব্যবসায়ী ছিলেন। তার সংসার জীবনে এক ছেলে আর এক মেয়ে রয়েছে।

ঘটনা সুএে জানাযায়, মা টেলিকম” মুদির দোকানের ভিতরে মুখলেস তার দোকানের ফ্রিজ পরিষ্কারে ব্যস্ততার ফাঁকে ছিনতাইকারী রুবেল দোকানে ডুকে বিকাশ ব্যবসায়ী মোখলেসুর রহমানের গলায় ছুরির আঘাত করে। এতে মুখলেছের গলার কন্ঠ নালি কেটে গিয়ে ঘটনা স্থলেই তার মৃত্যু ঘটে।

সাথে সাথেই ঘাতক তার ক্যাশ ড্রয়ার থেকে বিকাশের নগদ টাকা ও মোবাইল ছিনতাই করে নিয়ে যাওয়ার সময় পার্শবর্তি ব্যবসায়ী ও জনগনের হাতে আটক হয় ছিনতাইকারী ঘাতক রুবেল(৩০)। আটকের পর জিজ্ঞাসাবাদে জানা যায় ঘাতক ছিনতাইকারী রুবেল ঝালকাঠি জেলার রাজাপুর থানার নৈকাঠি গ্রামের শামসুল হকের ছেলে ।তার সাথে আর কেউ ছিলোনা বলেও জানায় ঘাতক রুবেল। এসময় তার সাথে ছিনতাইকৃত নগদ টাকাও পাওয়া যায়। পরবর্তীতে স্থানীয়দের একজন থানায় ফোন দিলে পুলিশ ঘটনা স্থলে এসে ঘতককে আটক করে।

এ বিষয়ে শ্রীপুর মডেল থানার পুলিশ পরিদর্শক (ওসি অপারেশন) গোলাম সারোয়ার, দি বাংলাদেশ টুডে কে-বলেন, বিকাশ ব্যবসায়ি মোখলেসুর রহমানকে হত্যার ঘটনায়, ঘাতক ছিনতাইকারী রুবেলকে আটক করা হয়েছে। মরদেহ পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য। আসামী একজন হওয়ায়, একজনকেই হত্যা মামলার আসামি করে আদালতে প্রেরন করা হয়েছে।