বিছানায় রোনালদো কেমন? শরীরী বর্ণনায় প্রাক্তন বান্ধবী

টিবিটি টিবিটি

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১০:১১ পূর্বাহ্ণ, অক্টোবর ২৫, ২০১৮ | আপডেট: ১০:১১:পূর্বাহ্ণ, অক্টোবর ২৫, ২০১৮
ছবিঃ সংগৃহিত

টিবিটি খেলাধুলাঃ পতুর্গিজ ফুটবল তারকা ক্রিস্টিয়ানো রোনালদো ধর্ষণের অভিযোগে যখন সমালোচিত তখন তাঁর পাশে দাঁড়িয়েছেন প্রাক্তন প্রেমিকা নেরেইদা গ্যালার্দো।

সম্প্রতি রোনালদোর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনেন মার্কিন তরুণী ক্যাথরিন। আর তার এমন বিপদের দিনে যখন তার স্বজনরা কিছুটা মুখ বুজে রয়েছে, তখন খেলোয়ারের পাশে এসে দাঁড়ালেন প্রাক্তন প্রেমিকা নেরেইদা গ্যালার্দো।

গ্যালার্দো মার্কিন তরুণী ক্যাথরিনের অভিযোগ সরাসরি উড়িয়ে দিয়ে বলেন, রোনালদো জোর করার মতো কোন মানুষই নন।

জুভেন্টাসের তারকার পক্ষ নিয়ে গ্যালার্দো জানান, রোনালদো একজন বিনয়ী এবং প্রেমিক পুরুষ। আর আমি যত দূর জানি, সে একজন আপাদমস্তক ভদ্রলোক। এমনকি তার মধ্যে কোনো আগ্রাসন মনোভাবও আমি কোন দিন দেখিনি। আমাকে কোন দিনই সে জোর পর্যন্ত করেনি।

গ্যালার্দো আরো জানান, আমি কখনো বিশ্বাস করি না যে রোনালদো কাউকে জোর করেছে। অসম্মতি থাকা সত্ত্বেও কিছু করেছে, এটা রোনালদোর স্বভাব না। এমনকি, বিছানাতেও রোনালদো আগ্রাসী নয়।

গ্যালার্দোর এমন বক্তব্যে অনেকটা নড়েচড়ে বসেছে মিডিয়া। সি আর সেভেনের হয়ে সাক্ষ্য দিতেও পিছপা হবেন না বলে জানান তার এই সাবেক প্রেমিকা।

প্রসঙ্গত, মার্কিন তরুণী ক্যাথরিন অভিযোগ করেন, ২০০৯ সালে লাস ভেগাসের একটি পাঁচ তারা হোটেলে সি আর নেভেন জোর করে তার সঙ্গে সঙ্গম করে।

প্রথমে বিষয়টি অস্বীকার করলেও পরে রোনালদোর আইনজীবী জানান, হ্যাঁ, রোনাল্ডো ক্যাথরিনের সঙ্গে শারীরিক সম্পর্ক তৈরি করেন। তবে সেটা সম্মতি নিয়েই।