বিপিএলে দল না পেয়ে আক্ষেপ নিয়ে যা বললেন নাফিস

টিবিটি টিবিটি

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১০:২৫ পূর্বাহ্ণ, অক্টোবর ৩১, ২০১৮ | আপডেট: ১০:২৫:পূর্বাহ্ণ, অক্টোবর ৩১, ২০১৮
ছবিঃ সংগৃহিত

টিবিটি খেলাধুলাঃ শাহরিয়ার নাফিস একজন বাঁহাতি বাংলাদেশী ব্যাটসম্যান। জাতীয় দলের হয়ে তার অভিষেক হয় ২০০৫ এর ইংল্যান্ড ট্যুরে। ২০০৬ এর এপ্রিলে ফতুল্লা স্টেডিয়ামে অস্ট্রেলিয়ার বিপক্ষে তিনি প্রথম টেস্ট সেঞ্চুরির দেখা পান।

গতপরশু অনুষ্ঠিত হয়েছে বিপিএল ২০১৮-১৯ আসরের প্লেয়ার্স ড্রাফট । এবারের বিপিএলে বিদেশী দেশি মিলিয়ে অনেক নতুন ক্রিকেটারদের ও জায়গা হয়েছে । আবার অনেকের জায়গা হয়নি । তাদেরই একজন শাহরিয়ার নাফীস। তিনি বিপিএলে সেঞ্চুরির মালিক থাকলেও তার যায়গা না হওয়ায় মনে দু:খ রয়েছে তার।





নাফীস বলেন, ‘আমি বিক্রি হইনি বা ড্রাফটে ছিলাম না এমন কোনবার হয়নি। সত্যি বলতে কি তাৎক্ষণিকভাবে খারাপ লেগেছে।’

তিনি বলেন, ‘প্রত্যেকটা দল একটা প্ল্যানে নিয়ে দল করে। হয়ত আমি তাদের প্ল্যানের মধ্যে পড়িনি।’ তবে তার বিশ্বাস, বিপিএল খেলার জন্য যেমন ফর্ম ও অতীত পারফরমেন্স দরকার, তার তা আছে।





সে কারণেই মুখে এমন কথা, ‘বিপিএলে যেমন পারফরমেন্স দরকার, আমার তা আছে। রান তোলায় দেশী ব্যাটসম্যানদের মধ্যে প্রথম ১০ জনের মধ্যে (আসলে ১১ নম্বর) আছি।

নাফীস আরও বলেন, ‘আমি পেশাদার ক্রিকেটার। আমার পেশা খেলা। আমি খেলবো। তবে আমি আমার মর্যাদা রাখবো। এখন যদি কেউ বলে পেটে ভাতে খেলতে, তাতো আর হবে না। আমি আমার সম্মান নষ্ট করতে চাই না। সম্মান নষ্ট করা যাবে না।’