বিরোধীপক্ষের সঙ্গে বাড়াবাড়ি না করতে নেত্রীর নির্দেশ: কাদের

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১:০২ অপরাহ্ণ, ডিসেম্বর ৩১, ২০১৮ | আপডেট: ১:০২:অপরাহ্ণ, ডিসেম্বর ৩১, ২০১৮
সাংবাদিকদের সাথে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। ফাইল ছবি

রাজনীতি জোয়ার-ভাটার মতো। কখনও জোয়ার আসবে, কখনও ভাটা। তাই দলীয় নেতাকর্মীদের বলবো বিরোধীপক্ষের সঙ্গে কোনও প্রকার বাড়াবাড়ি করা যাবে না। এটা নেত্রীর নির্দেশ নেতাকর্মীদের জন্য। বললেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

সোমবার সকাল সোয়া ১১টার দিকে নিজ নির্বাচনী এলাকায় নেতাকর্মীদের উদ্দেশে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, আমরা নিরঙ্কুশ বিজয় পেয়েছি। ঘরোয়াভাবে এ বিজয় উৎযাপন করবেন। বাইরে বের হয়ে কারও সঙ্গে খারাপ আচরণ করবেন না। তাছাড়া রাজনীতি মাঠে, কারও বাড়ি-ঘরে গিয়ে যেন রাজনীতি করা না হয়।

তিনি বলেন, ১০ বছরে দেশের ব্যাপক উন্নয়ন হয়েছে। ঘরে ঘরে বিদ্যুৎ দিয়েছি। রাস্তাঘাট পাকা হয়েছে। মাকড়সার জালের মতো এখন দেশে পাকা রাস্তা। তবে যেসব উন্নয়ন বাকি রয়েছে, তার জন্য ধৈর্য ধরতে হবে। আমরা সব উন্নয়ন প্রতিশ্রুতি অক্ষরে অক্ষরে পালন করবো।
Add Image
এলাকার সমস্যার সমাধান রাতারাতি হবে না জানিয়ে তিনি বলেন, এখানে গ্যাস সংযোগ আর কর্মসংস্থান দরকার। এগুলোর সমস্যার সমাধান করা হবে। কাদের বলেন, গতকাল রোববার নির্বাচন হয়ে গেল। এতে কোনও প্রকার সহিংসতা বা বিশৃঙ্খলা হয়নি।

আমরা জনগণের রায়ে জয় পেয়েছি। তাই আমাদের নেতাকর্মীদের অভিনন্দন জানাই। আপনারা দলকে ভালোবেসে বিজয় এনেছেন। তবে যেকোনো মূল্যে এই বিজয়কে আত্মস্থ করতে হবে। তাহলে আরও বিজয় আসবে।