‘বিষাক্ত বয়ফ্রেন্ডে আমার জীবন ছারখার করে দিয়েছে’

টিবিটি টিবিটি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ৮:৩৮ অপরাহ্ণ, জানুয়ারি ৪, ২০১৯ | আপডেট: ৮:৩৮:অপরাহ্ণ, জানুয়ারি ৪, ২০১৯

নিজের ব্যক্তিগত জীবন সম্পর্কে বোমা ফাটালেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী টিনা দত্ত। নিজেকে আর ধৈর্য্যসীমার মাঝে বেধে রাখতে না পেরেই নিজের বয়ফ্রেন্ডের নির্যাতন সম্পর্কে মুখ খুললেন তিনি।

বম্বে টাইমসকে দেওয়া একটি সাক্ষাৎকারে অভিনেত্রী নিজের মনের কথা জানিয়েছেন। তাঁর দাবি, প্রায় পাঁচ বছর ধরে এক পুরুষের সঙ্গে তাঁর সম্পর্ক ছিল। তবে ব্রেক-আপের পর জনসমক্ষে যেতে চাইতেন না তিনি। যদিও শেষ পর্যন্ত নিজের পরিস্থিতির কথা জানাবেন বলে ঠিক করেছেন। তিনি জানিয়েছেন, ওই ব্যক্তির সঙ্গে ডেট চলাকালীন তাঁকে নানা ভাবে হেনস্থা করা হয়েছে। যে কারণে তিনি নিজের উপর থেকে বিশ্বাসও হারিয়ে ফেলেছিলেন।

তিনি বলেছেন, ‘ইন্ডাস্ট্রির বাইরের এক ব্যক্তির সঙ্গে আমার পাঁচ বছর ধরে সম্পর্ক ছিল। কমন বন্ধুর মাধ্যমে আমাদের পরিচয় হয়েছিল। কিন্তু আমি সেই সম্পর্ক থেকে বেরিয়ে এসেছি, কারণ সে আমাকে নির্যাতন করত। মৌখিক ও শারীরিক ভাবে আমাকে নির্যাতন করত সে। এমনকী আমার বন্ধুদের সামনেও আমাকে মারধর করেছিল সে। এ জন্য আত্মবিশ্বাস হারিয়ে ফেলেছিলাম আমি।’

টিনা জানিয়েছেন, এমন বিষাক্ত সম্পর্কের পর নিজেকে এখন একটি সুন্দর সম্পর্কে নিয়ে যেতে চান তিনি। চিরকালই প্রেম করে বিয়ে করতে চাওয়া টিনা ইন্ডাস্ট্রির কাউকে বিয়ে করতে চান না। কোনও অভিনেতাকে তো নয়ই।