বিয়ের পিঁড়িতে সেই ‘ঝিলিক’

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১:২৩ অপরাহ্ণ, অক্টোবর ২৩, ২০১৮ | আপডেট: ১:২৩:অপরাহ্ণ, অক্টোবর ২৩, ২০১৮
সংগৃহীত

ছোটপর্দার অভিনেত্রী শ্রীতমা ভট্টাচার্য নিজের নানা মূহূর্তের ছবি প্রায়ই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন থাকেন। এবার কি বিশেষ কারও ছবি শেয়ার করলেন? জানালেন বিয়ের তারিখ? আসলে তিনি এসব কিছুই বলেননি। যা বলেছেন, টলিউডের জনপ্রিয় অভিনেত্রী অপরাজিতা আঢ্য। তিনিই শ্রীতমার বিয়ে নিয়ে মুখ খুলেছেন। আর তিনিই বা কী বলেছেন?

ছোটপর্দার অভিনেত্রী শ্রীতমা ভট্টাচার্য। যাকে সবাই ‘ঝিলিক’ নামেই চেনে। ‘মা’ ধারাবাহিকের মাধ্যমে ঝিলিকের জনপ্রিয়তা তুঙ্গে ওঠে। আর তার বিয়ে নিয়ে এখন সোশ্যাল মিডিয়ায় জল্পনা চলছে। অনেকেই বলছেন তার নাকি সামনেই বিয়ে? কেন বলুন তো? তবে কি অভিনেত্রী নিজেই জানিয়েছেন সে কথা?

সোশ্যাল মিডিয়ায় বিয়ে নিয়ে এমন কিছুই আসলে জানান নি শ্রীতমা। মূল কথা হচ্ছে, বিজয়া দশমীর দিন সিঁদুর খেলেছিলেন, সেখানেই তাঁর পাশে ছিলেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য। অপরাজিতা ও শ্রীতমার মধ্যে সম্পর্ক অত্যন্ত ভাল।

দশমীর সিঁদুর খেলার সময় একটি চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে অপরাজিতা ও শ্রীতমা পাশাপাশিই ছিলেন। আর সেই সময় শ্রীতমাকে প্রশ্ন করা হয়, তিনি দু্র্গা ঠাকুরের কাছে কী প্রার্থনা করেছেন?

তখন শ্রীতমা উত্তর দেয়ার আগেই অভিনেত্রী অপরাজিতা হাসতে হাসতেই মজাচ্ছলে বলে ওঠেন, শ্রীতমা চাইছেন, খুব তাড়াতাড়ি বিয়েটা হয়ে যাক। যদিও এর পরই শ্রীতমা ‘মোটেই না, মোটেই না’ বলে অপরাজিতাকে বাধা দেওয়ার চেষ্টা করেন।

দুই অভিনেত্রীর খুনসুটির একটি ভিডিও অপরাজিতা আঢ্য ফ্যান ক্লাবের তরফ থেকে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয়েছিল। সেই ভিডিওতেই দেখা গিয়েছে, দু’জনের খুনসুটি। এরপরই জল্পনা শুরু হয়েছে শ্রীতমার বিয়ে নিয়ে। অপরাজিতা আঢ্য আর শ্রীতমা ভট্টাচার্যের এই মজার কথোপকথনের পিছনে কি আদৌ সত্যি রয়েছে? কেউ বলছেন, নিছকই মজা। কেউ বলছেন, এটা সত্যি হতেও পারে।

শ্রীতমা ‘তোমায় ছাড়া ঘুম আসে না মা..’ ধারাবাহিকটি ছাড়াও ‘ইচ্ছে নদী’ ধারাবাহিকে অভিনয়ের পরেও বিপুল জনপ্রিয়তা পান। বর্তমানে ছোট পর্দার অন্যতম পরিচিত মুখ তিনি। যে কারণেই তাঁর বিয়ে নিয়ে দর্শকদের মধ্যে কৌতূহল তো থাকবেই।