বুধহাটায় আছাফুর জিম সেন্টার পরিদর্শনে অধ্যাপক রুহুল হক এমপি

প্রকাশিত: ৯:৪০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১২, ২০১৯ | আপডেট: ৯:৪০:অপরাহ্ণ, সেপ্টেম্বর ১২, ২০১৯
ছবি: টিবিটি

জি এম মুজিবুর রহমান, আশাশুনি (সাতক্ষীরা) প্রতিনিধি: আশাশুনি উপজেলার বুধহাটা বাজারে প্রতিষ্ঠিত অবঃ আর্মি শেখ আছাফুর জিম সেন্টার পরিদর্শন করেছেন সাবেক স্বাস্থ্যমন্ত্রী অধ্যাপক ডাঃ আ ফ ম রুহুল হক এমপি। বৃহস্পতিবার সন্ধ্যায় তিনি জিম সেন্টারে উপস্থিত হন।

বুধহাটা জিম সেন্টারের সত্ত¡াধিকারী অবসরপ্রাপ্ত সেনা সদস্য আলহাজ্ব শেখ আছাফুর রহমানের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামীলীগ যুগ্ম সাধারণ সম্পাদক প্রভাষক মাহবুবুল হক ডাবলু’র পরিচালনায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, অধ্যাপক ডাঃ আ ফ ম রুহুল হক এমপি।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন এমপি প্রতিনিধি শম্ভুজিত মন্ডল, বীর মুক্তিযোদ্ধা আব্দুল গফুর, ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি এটিএম আক্তারুজ্জামান, যুবলীগ নেতা নুরুজ্জামান জুলু, সাংবাদিক সচ্চিদানন্দ-দে সদয়, রাবিদ মাহমুদ চঞ্চল, মাসুম বাবুল, শেখ বাদশা, বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব আব্দুল গফুর, অবঃ পুলিশ সার্জেন্ট বরকতউল্লাহ পাড়, আ’লীগ নেতা আব্দুল জলিল ঢালী, যুবলীগ নেতা আবু সাইদসহ আশাশুনি, নলতা ও কালিগঞ্জ উপজেলা আওয়ামীলীগের বিভিন্ন নেতাকর্মী উপস্থিত ছিলেন।

“মাদক মুক্ত বাংলাদেশ বিনির্মান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার অঙ্গিকার” শ্লোগানকে সামনে রেখে প্রধান অতিথি বলেন, নেশার কবল থেকে যুবসমাজকে দূরে রাখতে খেলাধুলা ও শরীর চর্চার বিকল্প নেই।

নানান শারীরিক ব্যাধি থেকে মুক্ত থাকতে নিয়মিত শরীর চর্চা করতে হবে। বুধহাটাবাসীর জন্য তিনি বুধহাটাতে একটি ফিজিওথেরাপি সেন্টার স্থাপনের আশ্বাস প্রদান করেন।