বুড়িচংয়ে রৌশন আরা কারিগরি স্কুলের উদ্বোধন

প্রকাশিত: ৬:২৪ অপরাহ্ণ, জানুয়ারি ১২, ২০১৯ | আপডেট: ৬:২৪:অপরাহ্ণ, জানুয়ারি ১২, ২০১৯
ছবি:টিবিটি

শাহাজাদা এমরান, কুমিল্লা প্রতিনিধি: বাংলাদেশ ঔষধ প্রশাসন অধিদপ্তর এর মহাপরিচালক মেজর জেনারেল মোঃ মোস্তাফিজুর রহমান বলেছেন- প্রত্যেক ছেলে-মেয়েকে লেখাপড়ার পাশাপাশি কারিগরি শিক্ষণের মাধ্যমে ভয়েরপাড় গ্রামকে আলোকিত শিল্প নগরী হিসাবে গড়ে তুলতে হবে। এর জন্যে অত্র এলকার জাতি-বর্ণ-ধর্ম নির্বিশেষে সকলের ঐকান্তিক সহযোগিতা প্রয়োজন।

শীঘ্রই অত্র এলাকার অসহায় ও হতদরিদ্র জনগোষ্ঠীর চিকিৎসার নিমিত্তে ভয়েরপাড় গ্রামে ১০ শর্য্যা বিশিষ্ট একটি হাসপাতাল করার পরিকল্পনা গ্রহণ করা হয়েছে বলে তিনি জানান। ১২ জানুয়ারি শনিবার কুমিল্লার বুড়িচং উপজেলাধীন ভয়ারপাড় চারুগাজী সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে রৌশন আরা কারিগরি স্কুল এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

বুড়িচং ভয়েরপাড় গ্রামের মোঃ তারু মিয়া ভূইয়া’র সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- ভয়েরপাড় চারুগাজী সরকারি প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও কুমিল্লা জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট মোঃ মাহবুবুর রহমান ও কুমিল্লা মীম হসপিটালের এমডি খায়রুর নাহার মুক্তা।

উদ্বোধন শেষে রৌশন আরা কারিগরি স্কুলের কারিগরি প্রশিক্ষণের নিমিত্তে দু’টি সেলাই মেশিন প্রদান করেন প্রধান অতিথি মেজর জেনারেল মোস্তাফিজুর রহমান। সবশেষে ভয়েরপাড় এলাকার প্রায় পাঁচ শতাধিক অসহায় ও হতদরিদ্র জনগোষ্ঠীর মাঝে ফ্রি চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান করা হয়।