বোমায় ক্ষত-বিক্ষত পরমব্রত নিখোঁজ, রাইমার উৎকণ্ঠা!

প্রকাশিত: ৯:১৪ অপরাহ্ণ, অক্টোবর ২৮, ২০১৮ | আপডেট: ৯:১৪:অপরাহ্ণ, অক্টোবর ২৮, ২০১৮

ফেলে আসা সোনালী দিন, হারিয়ে যাওয়া এক মানুষ। তারপর আবারও ফিরে দেখা অতীত…। এই সবটার সঙ্গেই বারবার উঠে আসছে একজনের নাম, রুদ্র চ্যাটার্জি। কিন্তু কে এই রুদ্র চ্যাটার্জি? কীভাবেই বা উধাও হয়ে গিয়েছিল জলজ্যান্ত এই মানুষটা! পুরো গল্পেই যেন পরতে পরতে রহস্য, আর ধোঁয়াশায় ভরা। এভাবেই এগোবে পরিচালক মুরারী এম রক্ষিতের নতুন ছবি ‘রিইউনিয়’-এর গল্প। শনিবার, ২৭ অক্টোবরই মুক্তি পাওয়া ‘রিইউনিয়ন’এর টিজার যেন ছবির গল্প নিয়ে কৌতুহল যেন আরও অনেকটাই বাড়িয়ে দিয়েছে।

এই ‘রিইউনিয়ন’ ছবিতেই দীর্ঘদিন বাদে ফের একসঙ্গে ফিরছেন পরমব্রত ও রাইমা জুটি। ভিডিওতে দেখা যাচ্ছে হঠাৎ একটা বিস্ফোরণে ক্ষত-বিক্ষত রুদ্র চ্যাটার্জি (পরমব্রত চট্টোপাধ্যায়)। তারপর বহু বছর বাদে রুদ্রকে ফের খুঁজে পাওয়া যায় বিশ্ববিদ্যালয়ের পুরনো বন্ধুদের রিইউনিয়নে দার্জিলঙে বেড়াতে গিয়ে। রুদ্র তখন বদলে গেছে। একসময়ের ছাত্র নেতা রুদ্র চ্যাটার্জির তখন একটাই ব্রত পাহাড়ি গ্রাম ও সেখানকার মানুষদের উন্নয়ন। তারপর?

এরপর কী ঘটবে, কীভাবেই বা রুদ্র হারিয়ে গিয়েছিল? ঠিক কী ঘটেছিল সেদিন? আবারও বহুদিন পর পুরনো বন্ধুদের সঙ্গে যখন দেখা হবে তখনকার সেই রুদ্র চ্যাটার্জি ঠিক কেমন? এসব পরিচালক মুরারী এম রক্ষিতের ছবি ‘রিইউনিয়ন’ মুক্তির পরই জানা যাবে। রহস্য, নতুনত্ব, বন্ধুত্ব, সম্পর্ক সবকিছুরই নতুন ভবে তুলে ধরেছেন পরিচালক। এই ছবির মূল চরিত্রে দেখা যাবে পরমব্রত-রাইমা জুটিকে। অন্যান্য গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন সব্যসাচী চক্রবর্তী, ইন্দ্রাশিষ রায়, সায়নী ঘোষ, সমদর্শী দত্ত, অনিন্দ পুলক বন্দ্যোপাধ্যায়, অনিন্দিতা বোস, সৌরভ দাস, ভারত কল-এর মত অভিনেতা অভিনেত্রীরা।