‘ব্যারিস্টার মঈনুলের গ্রেপ্তার ঐক্যফ্রন্টে কোন প্রভাব ফেলবে না’

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০:০৯ পূর্বাহ্ণ, অক্টোবর ২৩, ২০১৮ | আপডেট: ১০:০৯:পূর্বাহ্ণ, অক্টোবর ২৩, ২০১৮

ব্যারিস্টার মঈনুল হোসেনকে গ্রেপ্তারের প্রতিক্রিয়ায় জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন বলেন, দেশের বিশিষ্ট আইনজীবী ব্যারিস্টার মঈনুল হোসেনকে গ্রেপ্তার করে সরকার জনমনে উদ্বেগ বাড়িয়েছে। তবে মঈনুল হোসেনের গ্রেপ্তার জাতীয় ঐক্যফ্রন্টে কোনও প্রভাব ফেলবে না।

তিনি বলেন, একটি মানহানির মামলায় মঈনুল হোসেনকে পুলিশ গ্রেপ্তার করেছে বলে জানতে পেরেছি। যে ঘটনায় গ্রেপ্তার করা হয়েছে, সেই ঘটনার আরেকটি মামলায় তিনি সোমবার জামিন নিয়েছেন। এমনকি মঈনুল হোসেন এ ঘটনার জন্য দুঃখ প্রকাশও করেছিলেন। এরপরও একের পর এক মামলা ও গ্রেপ্তারের ঘটনা নিঃসন্দেহে আতঙ্কের। তবে মঙ্গলবার মামলার নথি দেখে ‌আদালতে শুনানি করব।
মঈনুল হোসেনের গ্রেপ্তার জাতীয় ঐক্যে প্রভাব পড়বে কি না- এমন প্রশ্নের জবাবে ড. কামাল হোসেন বলেন, আমরা জনগণের অধিকারের জন্য ঐক্য গড়েছি। সেখানে মঈনুল হোসেনের মতো অরাজনৈতিক ব্যক্তিরাও ভূমিকা রাখছেন। সবাই একটি সুষ্ঠু নির্বাচনের জন্য লড়াই করছি।

প্রসঙ্গত, সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা ব্যারিস্টার মঈনুল হোসেনকে সোমবার রাত ১০টার দিকে রাজধানীর উত্তরায় আ স ম আবদুর রবের বাসা থেকে বের হলে গ্রেপ্তার করা হয়।