ভক্তের সঙ্গে সময় কাটালেন মৌসুমী

টিবিটি টিবিটি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১১:২৩ অপরাহ্ণ, অক্টোবর ৬, ২০১৮ | আপডেট: ১১:২৩:অপরাহ্ণ, অক্টোবর ৬, ২০১৮
ছবিঃ সংগৃহিত

টিবিটি বিনোদনঃ ঢালিউডের নন্দিত অভিনেত্রী মৌসুমী গত আড়াই দশকেরও বেশি সময় ধরে দাপটের সঙ্গে অভিনয় করে চলেছেন। প্রিয়দর্শিনী এই অভিনেত্রীর দেশ ও দেশের বাইরে রয়েছে অগণতি ভক্ত।

ক্যারিয়ারের শুরু থেকেই ভক্তদের ভালোবাসায় সিক্ত মৌসুমীর প্রতি দর্শকদের আসক্তি এতটুকুও কমেনি। ভক্তরাই যে তার পথচলার প্রেরণা। তাইতো সময় ও সুযোগ হলেই ভক্তদের সঙ্গে দেখা করেন। রাখেন ভক্তদের আবদার অনুরোধ।

তেমনি সম্প্রতি এক ভক্তের সঙ্গে সময় কাটালেন চিত্রনায়িকা মৌসুমী। অন্যান্য ভক্তদের চেয়ে একটু ব্যতিক্রমই এ ভক্ত। থাকেন নারায়ণগঞ্জে। সেই ‘কেয়ামত থেকে কেয়ামত’ ছবি থেকে শুরু করে মৌসুমী অভিনীত প্রায় ছবিগুলোই তার দেখা। এক বসায় ছবিগুলোর নামও বলে দিতে পারেন। প্রিয় নায়িকা সম্পর্কে সব খবরই রাখেন বলে জানান।

এ ভক্ত জানেন রাজধানীর উত্তরায় প্রিয় নায়িকার একটি রেস্টুরেন্ট রয়েছে। তাই নায়িকার সঙ্গে দেখা নয় কেবল প্রিয় নায়িকার রেস্টুরেন্টে খেতেই নায়রণগঞ্জ থেকে স্বামী-সন্তান ও ছোট বোনকে নিয়ে উত্তরায় আসেন।

সেদিন খাওয়া দাওয়ার এক পর্যায়ে হঠাৎ সোমা জানতে পারেন যে রেস্টুরেন্টে মৌসুমী আছেন। আর তখনই সোমা মৌসুমীর সঙ্গে দেখা করার জন্য ব্যাকুল হয়ে উঠেন। মৌসুমীর কাছে এমন ভক্তের খবর পৌঁছার পর মৌসুমীর সঙ্গে দেখা করেন সোমা। এসময় মৌসুমী সোমার সঙ্গে বেশ কিছুটা সময় কথা বলেন।

এর পর সোমা উপস্থিত সাংবাদিকদের বলেন, ‘একজন এতো বড় নায়িকা হয়েও তিনি আমার সঙ্গে যে সাধারণ আচরণ করলেন, তাতে আমি বিশ্বাসই করতে পারিনি যে তিনি আমার সামনে সত্যি সত্যিই আছেন। প্রিয় নায়িকার দেখা পেয়ে কান্না চলে এসেছিল আমার।’

মৌসুমী বলেন, ‘ভক্তদের কারণেই কিন্তু আমি আজকের মৌসুমী। সোমার জন্য অনেক দোয়া। স্বামী সন্তান নিয়ে সে যেন ভালো থাকেন।’