ভারতীয় বাহিনীর হাত থেকে পাক সেনাদের মরদেহ গ্রহণ, ভিডিও ভাইরাল

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৭:৪৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৪, ২০১৯ | আপডেট: ৭:৪৩:অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৪, ২০১৯
ছবিঃ সংগৃহিত

ভারত-পাকিস্তান সীমান্ত সংঘর্ষে নিহত দুই সেনার মরদেহ ফিরিয়ে নিতে শুক্রবার নিয়ন্ত্রণ রেখায় সাদা পতাকা উড়িয়েছে পাকিস্তানি সেনারা ভারতীয় সংবাদমাধ্যম এএনআই তাদের এক প্রতিবেদনে এ দাবি করেছে।

ওই দুই সেনা নিহত হন ১১ সেপ্টেম্বর ভারতীয় সেনাবাহিনীর হামলায়। শুক্রবার নিহত সেনা কর্মকর্তাদের মরদেহ গ্রহণ করে পাকিস্তানি কর্তৃপক্ষ। প্রতিবেদনের সঙ্গে এ সংক্রান্ত একটি ভিডিও চিত্রও প্রকাশ করা হয়েছে।

এএনআই-এর প্রতিবেদনে বলা হয়েছে, দুই দফা চেষ্টা ব্যর্থ হওয়ার পর পাকিস্তান সেনাবাহিনী শুক্রবার নিহত ওই দুই সেনার মরদেহ গ্রহণ করতে সাদা পতাকা ওড়ায়।

ভারতীয় সেনা সূত্রকে উদ্ধৃত করে তারা জানিয়েছে, পাকিস্তান সেনাবাহিনীর সৈনিক সিপাহী গোলাম রসুল ১০ তারিখ মঙ্গলবার দিবাগত রাতে ভারতীয় সেনাবাহিনীর গুলিতে নিহত হয়। তিনি পাকিস্তানের পাঞ্জাবের বাহওয়াল নগরের বাসিন্দা।

পাকিস্তান নিয়ন্ত্রিত কাশ্মিরের হাজিপুর সেক্টরে আরেকটি গোলাগুলির খবরও দিয়েছে এনআইএ। তাদের দাবি, প্রাথমিকভাবে পাকিস্তানি সেনাবাহিনী গুলি চালিয়ে তাদের নিহত সেনার মরদেহ সংগ্রহের চেষ্টা চালায়।

এ সময় পাল্টা হামলায় আরও এক পাকিস্তানি সেনা নিহত। কয়েক দফা চেষ্টা ব্যর্থ হওয়ার পর শুক্রবার পাকিস্তানি সেনারা সাদা পতাকা উত্তোলন করে তাদের নিহত সেনাদের মরদেহ গ্রহণ করে।