ভারতীয় দলে করোনার থাবা, স্থগিত দ্বিতীয় টি-টোয়েন্টি

টিবিটি টিবিটি

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ৮:৪৮ অপরাহ্ণ, জুলাই ২৭, ২০২১ | আপডেট: ৮:৪৮:অপরাহ্ণ, জুলাই ২৭, ২০২১

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ভারতীয় অলরাউন্ডার ক্রনাল পান্ডিয়া। দলে করোনা হানা দেওয়ায় ভারত-শ্রীলঙ্কার মধ্যকার দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচ স্থগিত করা হয়েছে। সিরিজের বাকি অংশ কবে অনুষ্ঠিত হবে তা এখনও জানানো হয়নি।

সিরিজে আরও একবার করোনাভাইরাস হানা দিয়েছিল। সিরিজ শুরুর আগেই শ্রীলঙ্কা দলের ব্যাটিং কোচ এবং কম্পিউটার অ্যানালিস্ট করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিল। সেবার করোনা হানায় সিরিজ শুরুর তারিখ পিছিয়ে দেওয়া হয়েছিল। তবে এবার আর শ্রীলঙ্কা দলে নয়, এবার করোনা হানা দিয়েছে ভারতীয় দলে।

ভারতীয় দলের অলরাউন্ডার ক্রুনাল পান্ডিয়া করোনায় আক্রান্ত হওয়ায় দুই দলকেই আইসোলেশনে পাঠানো হয়েছে।

এজন্য আজ ভারত এবং শ্রীলঙ্কার মধ্যকার সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টি স্থগিত করা হয়েছে। কোভিড টেস্টে সবাই নেগেটিভ আসলেই কেবল আগামীকাল স্থগিত হওয়া ম্যাচটি মাঠে গড়াবে। সিরিজের তৃতীয় এবং শেষ টি-টোয়েন্টি অনুষ্ঠিত হবে আগামী শুক্রবার।

নিয়ম অনুযায়ী দ্বিতীয় ম্যাচের আগে করানো র‍্যাপিড অ্যান্টিজেন টেস্টে পজিটিভ হন ক্রুনাল। তার সংস্পর্শে আসা ক্রিকেটারদের আলাদাভাবে পর্যবেক্ষণ করা হচ্ছে। ওই আট খেলোয়াড়ের নাম প্রকাশ করেনি বোর্ড ফর ক্রিকেট কন্ট্রোল অব ইন্ডিয়া, বিসিসিআই।

কিছুদিন আগে ইংল্যান্ড সফররত ভারতীয় দলের ক্রিকেটার ঋষভ পন্ত করোনা আক্রান্ত হয়েছিলেন। পরে সুস্থ হয়ে দলের সঙ্গে যোগ দেন এই উইকেটকিপার ব্যাটসম্যান। বোলিং কোচ ভরত অরুণ, ঋদ্ধিমান সাহা ও অভিমন্যু ঈশ্বরনকেও ১০ দিনের বাধ্যতামূলক আইসোলেশনে পাঠানো হয়। এই তিনজন করোনা আক্রান্ত ট্রেনিং অ্যাসিস্ট্যান্ট দয়ানন্দ গরানির সংস্পর্শ ছিলেন।