মনোহরদী প্রেসক্লাবের পক্ষ থেকে শিল্প মন্ত্রী হুমায়ুনকে ফুলেল শুভেচ্ছা

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১:২৪ অপরাহ্ণ, জানুয়ারি ৮, ২০১৯ | আপডেট: ১:২৪:অপরাহ্ণ, জানুয়ারি ৮, ২০১৯
ছবি: টিবিটি

মোঃ আনোয়ার হোসেন, মনোহরদী প্রতিনিধি: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নরসিংদী-৪ (মনোহরদী-বেলাব) আসন থেকে চারবারের সংসদ সদস্য আলহাজ্ব এ্যাড. নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন শিল্প মন্ত্রী হিসেবে দায়িত্ব পাওয়ায় নরসিংদীর মনোহরদী ও বেলাব উপজেলার আওয়ামী লীগ, সহযোগী সংগঠন এবং সর্বস্তরের মানুষ আনন্দ উল্লাসে মেতে ওঠেন।

সোমবার বিকালে গণভবনে শপথ গ্রহনের পরপরই খুশিতে আত্মহারা হয়ে ওঠেন মনোহরদী ও বেলাব উপজেলার আওয়ামী লীগের নেতাকর্মী ও সাধারণ জনগন। বিভিন্ন স্থানে খুশির মুহুর্তটাকে স্বরণীয় করে রাখতে মিষ্টি বিতরণসহ আনন্দ উল্লাস করা হয়।

মনোহরদী পৌরসভার মেয়র মোহাম্মদ আমিনুর রশিদ সুজন বলেন, আমাদের এমপি অত্যন্ত সৎ ব্যক্তি। জননেত্রী শেখ হাসিনা তার সততাকে মুল্যায়ন করার জন্য মনোহরদী পৌরসভার পক্ষ থেকে নেত্রীকে আন্তরিক ধন্যবাদ জানাই।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রিয়াশীষ রায় জানান, জন নেত্রী শেখ হাসিনা যোগ্য ব্যক্তিকে এ দায়িত্ব দিয়েছে। এ দিকে সোমবার সন্ধ্যায় শিল্প মন্ত্রীর বাসভবনে এলাকার লোকজন ফুল দিয়ে তাকে বরণ করে নেয়।

এ ছাড়াও মনোহরদী প্রেসক্লাবের পক্ষ থেকে সভাপতি নাজমুল সাখাওয়াত হোসেন বাবু সিনিয়র সহ-সভাপতি মো.আনোয়ার হোসেন ও সাধারণ সম্পাদক মো. শাহজালাল হীরা মন্ত্রীর বাসভবনে মন্ত্রীকে ফুল দিয়ে অভিনন্দন ও শুভেচ্ছা জানান।