মাদক ব্যবসায়ীরা এখন বুঝুক, তারা লাশ হয়ে পড়ে থাকবে না ছেড়ে যাবেঃ এসপি সিলেট

জাহেদুর রহমান জাহেদ জাহেদুর রহমান জাহেদ

গোলাপগঞ্জ (সিলেট) প্রতিনিধি

প্রকাশিত: ১২:৩৪ পূর্বাহ্ণ, জুলাই ১০, ২০১৯ | আপডেট: ১২:৩৪:পূর্বাহ্ণ, জুলাই ১০, ২০১৯

গোলাপগঞ্জ (সিলেট) প্রতিনিধি : সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন, পিপিএম বলেছেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছেন। ইতিমধ্যে প্রতিফলন দেখতে পারছেন। আইন শৃঙ্খলা বাহিনী মাদক ও জঙ্গিবাদ নির্মূলে নিরলশভাবে কাজ করে যাচ্ছে। আপনারা আজ মাদকের বিরুদ্ধে কথা বলতে পারছেন।

পরিবার ছেলে মেয়েদেরকে সময় দিবেন। পরিবার ও সমাজ কে সচেতন হতে হবে। কোন পুলিশ যদি মাদকের সাথে কোন ভাবেই জড়িত থাকে তাহলে সে কোন ভাবেই গোলাপগঞ্জ থানায় থাকতে পারবে না । তিনি বলেন, শতভাগ সততার সাথে কনস্টেবল নিয়োগ দেওয়া হয়েছে।। তিনি বলেন, গোপালগঞ্জে মাদক, জঙ্গি ও সন্ত্রাস এবং যৌন হয়রানীর বিরুদ্ধে জেহাদ ঘোষনা করা হয়েছে। সে যে ই হোক তাকে কোন ভাবে ছাড় দেওয়া হবে না। মাদক ব্যবসায়ী, নির্যাতনকারী এখন বুঝুক তারা লাশ হয়ে পড়ে থাকবেন না ছেড়ে যাবে। থানা হবে অসহায় মানুষের আশ্রয়স্থল। ।

মঙ্গলবার ( ৯ জুলাই) গোলাপগঞ্জ মডেল থানা পুলিশের উদ্যেগে আয়োজিত ‘মাদক, সন্ত্রাস ও জঙ্গি বিরোধী মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সার্কেল এএসপি রাশেদুল হক চৌধুরীর সভাপতিত্বে ও থানা অফিসার ইনচার্জ মিজানুর রহমানের স্বাগত বক্তব্যের মাধ্যমে এবং ওসি তদন্ত আবুল কাশেমের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট ইকবাল আহমদ চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা মামুনুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রফিক আহমেদ, সিলেট সদর সার্কেল এএসপি লুত্ফুর রহমান, গোপালগঞ্জ পৌরসভার মেয়র আমিনুল ইসলাম রাবেল, পৌর আওয়াামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামীলীগের কার্যকরী কমিটির সদস্য সৈয়দ মিসবাহ উদ্দিন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শফিকুর রহমান, ডেপুটি কমান্ডার আব্দুল আহাদ, উপজেলা মুক্তিযুদ্ধা কমান্ডের প্রতিষ্টাতা কমান্ডার আছমান আলী, জেলা মুক্তিযুদ্ধা কমান্ডার তুতা মিয়া, গোপালগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইউনুছ চৌধুরী, শরিফগজ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মুমিত হীরা, সাংবাদিক আব্দুল আহাদ, জেলা পরিষদের সদস্য হাসিনা আক্তার, পরিবেশবাদী আব্দুল লতিফ সরকার, উপজেলা যুবলীগ নেতা আলীম উদ্দিন বাবলু, এনায়েত করীম খুকন, ফুলবাড়ি ইউনিয় আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক আব্দুল হানিফ খাঁন, পৌর ছাত্রলীগের সহ-সভাপতি সুমন আলী ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ঢাকাদক্ষিণ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবুল বশর মোহাম্মদ ছদর উলা চৌধুরী, সাধারণ সম্পাদক শাহাবুদ্দিন আহমেদ, বাদেপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোস্তাক আহমেদ, গোপালগঞ্জ প্রেসক্লাবের সভাপতি এনামুল হক এনাম, সহ সভাপতি আব্দুল কুদ্দুস, সদর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি অয়াদুদ আহমদ, পৌর পেনেল মেয়র হলালুজ্জামান হেলাল, গোলাপগঞ্জ প্রেসক্লাব সহ সাধারণ সম্পাদক জাহেদুর রহমান জাহেদ, কোষাধ্যক্ষ জালাল আহমেদ চৌধুরী, দপ্তর সম্পাদক জহিরুল ইসলাম, প্রচার সম্পাদক আব্দুল আহাদ, নির্বাহী সদস্য দিনেশ দেবনাথ, যুদ্ধাহত মুক্তিযুদ্ধা মোঃ ইরমান আলী, জেলা ছাত্রলীগের সাবেক উপ বিভাগীয় সম্পাদক হোসেন আহমদ, আমুড়া ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক নাজিমুল হক লস্কর, , পৌর ছাত্রলীগের সাধারন সম্পাদক দেলোয়ার হোসেন দিপন, উপজেলা যুবলীগ নেতা ফখরুল ইসলাম, সাংবাদিক খালেদ হোসেন, সুলতান আবু নাসের, সাকিব আল মামুন, জয় রায় হিমেল প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে পুলিশ সুপারের নির্দেশে থানা পুলিশ ইনচার্জ মিজানুর রহমান শপথ করেন থানায় জিডি করতে কোন টাকা নেওয়া হবে না এবং দ্রæততম সময়ের মধ্যে নেয়া হবে। পরে উন্মুক্ত প্রশ্ল উত্তর পর্ব অনুষ্ঠিত হয়।