মাহবুব তালুকদারকে সিইসি’র ‘ধন্যবাদ’

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:৪৮ অপরাহ্ণ, অক্টোবর ১৬, ২০১৮ | আপডেট: ১২:৪৮:অপরাহ্ণ, অক্টোবর ১৬, ২০১৮

নির্বাচন কমিশনের দীর্ঘ দিনের জটিলতা নিরসনের জন্য নির্বাচন কমিশনার মাহবুব তালুকদারসহ সংশ্লিষ্টদের ধন্যবাদ জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কেএম নূরুল হুদা।
জেলা নির্বাচন কর্মকর্তাদের সঙ্গে আগারগাঁওস্থ নির্বাচন ভবনের অডিটোরিয়ামের বেজমেন্ট-২ স্বাগতিক বক্তব্যে এ কথা বলেন সিইসি। মঙ্গলবার বেলা ১১টায় বৈঠকটি শুরু হয়।

সিইসি বলেন, দীর্ঘদিন পরে অনেকের পদোন্নতি হয়েছে এবং পদোন্নতির পেছনে যারা কাজ করেছেন বিশেষ করে মাননীয় কমিশনার মাহবুব তালুকদারসহ সচিব, অতিরিক্ত সচিবসহ কমিটির সকল সদস্যকে ধন্যবাদ দেই। কারণ নানা জটিলতার কারণে দীর্ঘদিন এতো অভিজ্ঞরা পদোন্নতি বঞ্চিত ছিলেন।

এসময় সিইসি মাঠ কর্মকর্তাদের বিভিন্ন দিক নির্দেশনাও দেন। পরপর দুটি কমিশন বৈঠক বর্জন করেছিলেন ইসি মাহবুব তালুকদার, যিনি মঙ্গলবারের সভায় উপস্থিত ছিলেন।

মঙ্গলবারের আলোচ্য সূচির মধ্যে রয়েছে- একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ভোটার তালিকার সিডি যাচাই ও মুদ্রণ; ভোটকেন্দ্র স্থাপনের জন্য প্রতিষ্ঠান নির্ধারণ এবং ক্ষেত্রমতে প্রতিষ্ঠানের বিশেষ সংস্কার; ভোটগ্রহণ কর্মকর্তাদের প্যানেল প্রস্তুত এবং প্রশিক্ষণের আয়োজন; নির্বাচনি দ্রব্যাদি সংগ্রহ, বিতরণ ও বাজেট প্রণয়ন; বিবিধ।

এ ইসি সচিব হেলালুদ্দীন আহমদের সভাপতিত্বে সভায় নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার, মো. রফিকুল ইসলাম, কবিতা খানম, ব্রিগেডিয়ার জেনারেল (অব.) শাহাদাত হোসেন চৌধুরী, ইসির অতিরিক্ত সচিব মো. মোখলেছুর রহমান, জাতীয় পরিচয় নিবন্ধন অনুবিভাগের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ সাইদুল ইসলামসহ ইসির ঊর্ধ্বতন কর্মকর্তা উপস্থিত ছিলেন।