মাহিয়া মাহিকে নিয়ে বই

টিবিটি টিবিটি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ৩:৪৪ অপরাহ্ণ, অক্টোবর ১২, ২০১৮ | আপডেট: ৩:৪৪:অপরাহ্ণ, অক্টোবর ১২, ২০১৮

ঢাকাই ছবির এই সময়কার অন্যতম জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। ২০১২ সালে ‘ভালোবাসার রঙ’ ছবির মাধ্যমে ঢালিউডে অভিষেক হয় সুদর্শনা এই অভিনেত্রীর। গ্ল্যামার আর অভিনয় দক্ষতা দিয়ে অল্পতেই তিনি দর্শককে আকৃষ্ট করতে সক্ষম হন। তার জনপ্রিয়তা ছড়িয়ে পড়ে দেশব্যাপী। রূপালি ভুবনে তৈরি করে নেন নিজের শক্ত অবস্থান। অভিনয় করেন দেশের এই সময়কার প্রায় সব তারকার সঙ্গে।

ভক্তদের কাছে মাহিয়া মাহির গ্রহণযোগ্যতা নিয়ে বাড়িয়ে বলার কিছু নেই। তার বিপুল সংখ্যক ভক্ত রয়েছে, যারা তার সিনেমা মুক্তি পেলেই হলে ছুটে গিয়ে সেটা দেখে। এছাড়া বিভিন্ন সময় এই ভক্তদের নানা কর্মকাণ্ডে অবাক হন মাহি নিজেও।

এবারের কাজটি মাহিকে একটু বেশিই অবাক করেছে। কেননা এর আগে ঢাকাই ছবির কোনো তারকাকে নিয়ে ভক্তরা এমন কাজ করেনি। মাহিয়া মাহির ভক্তরা তাকে নিয়ে বই লিখেছে। যার নাম দেয়া হয়েছে, ‘মাহি দ্য প্রিন্সেস’।

এই বইটি প্রকাশ করা হয়েছে মাহিয়া মাহির ফেসবুক ফ্যান গ্রুপ ‘মাহিয়া মাহি দ্য প্রিন্সেস অব ঢালিউড’-এর উদ্যোগে। প্রাথমিকভাবে ১০০ কপি ছাপানো হয়েছে বইটির। পরে আরো কপি প্রকাশ হবে বলে জানিয়েছে ভক্তরা।

নিজেকে নিয়ে ভক্তদের লেখা বইটি হাতে পেয়েছেন মাহি। এমন উপহারে তিনি ভীষণ উচ্ছ্বসিত। তিনি বলেছেন, ভক্তদের এমন ভালোবাসা সত্যিই অবাক করেছে আমায়। তাদের জন্যই কাজ করে যাই। এবার দায়বদ্ধতা আরো বেড়ে গেলো।

জানা গেছে, ‘মাহি দ্য প্রিন্সেস’ ছবিতে রয়েছে ৪০টি কবিতা। এগুলো লিখেছেন মাহির ২৯জন ভক্ত। এছাড়াও আছে বিভিন্ন তারকাদের বানী, মাহির ক্যারিয়ার সম্পর্কে তথ্য ও মাহির বিভিন্ন সময় দেওয়া শিক্ষণীয় উক্তি। ২০১৬ সাল থেকেই তারা বইটির কাজ করে আসছিলেন। অবশেষে সেটা প্রকাশ করে প্রিয় নায়িকার হাতে তুলে দিতে পেরে ভক্তরাও ভীষণ খুশি।