মির্জাপুরে আওয়ামীলীগের উন্নয়ন চিত্রের পুস্তক বিতরণ

প্রকাশিত: ৯:২৮ অপরাহ্ণ, অক্টোবর ২৫, ২০১৮ | আপডেট: ৯:২৮:অপরাহ্ণ, অক্টোবর ২৫, ২০১৮
মির্জাপুরে আওয়ামীলীগের উন্নয়ন চিত্রের পুস্তক বিতরণ। ছবি: টিবিটি

মোঃ রায়হান সরকার রবিন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: গতকাল বুধবার বিকেলে মির্জাপুর উপজেলা সদরে উপজেলা যুবলীগের আহবায়ক শামীম আল মামুনের নেতৃত্বে এই উন্নয়ন চিত্রের পুস্তক বিতরণ করা হয়। তারা সদরের বিভিন্ন ক্লিনিক, হাসপাতাল, রেস্টুরেন্ট, চা-স্টল, প্রেস ক্লাব, রিপোর্টার্স ইউনিটিসহ বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে এই পুস্তক বিতরণ করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি হাজী আবুল হোসেন, উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মোঃ সাদ্দাম হোসেন, সহ-সভাপতি সাইফুল ইসলাম সিয়াম, মির্জাপুর পৌরসভা ছাত্রলীগের সভাপতি আবু বক্কর সিকদার, সাধারন সম্পাদক মোঃ ওয়াকিল আহমেদ ও সাবেক যুগ্ম আহবায়ক শেখ রাসেল হাসান রকিসহ অন্যন্য নেতাকর্মীরা।

আওয়ামীলীগের গত ১০ বছরের উন্নয়নের বার্তা পৌছে দিতে টাঙ্গাইল- ৭ মির্জাপুর নির্বাচনী এলাকার সর্বত্র জনসাধারণের মাঝে পুস্তক বিতরন করছেন উপজেলা আওয়ামীলীগ, স্বেচ্ছাসেবকলীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। এই আসনের এমপি সড়ক পরিবহন ও সেতু মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ মো. একাব্বর হোসেন এর উদ্যোগে উন্নয়ন চিত্রের পুস্তক বিতরণ করা হচ্ছে বলে উপজেলা যুবলীগের আহবায়ক শামীম আল মামুন জানিয়েছেন।

এই নির্বাচনী এলাকায় রয়েছে একটি পৌরসভা ও ১৪টি ইউনিয়ন। এই পুস্তকে নির্বাচনী এলাকার কোথায় কী উন্নয়ন হয়েছে তা তুলে ধরা হয়েছে। প্রতিটি ইউনিয়নে বর্তমান সরকারের গত ১০ বছরে কয়টি মুক্তিযোদ্ধা বাস ভবন, কয়টি প্রাথমিক বিদ্যালয় ভবন, মাধ্যমিক বিদ্যালয় ভবন ও কয়টি কলেজে নতুন ভবন হয়েছে, কতটি কাঁচা-পাকা সড়ক, কয়টি নতুন ব্রিজ-কালভার্ড নির্মিত হয়েছে এবং কতগুলো বাড়িতে বিদ্যুৎ সংযোগ দেয়া হয়েছে তার পরিসংখ্যানও দেয়া হয়েছে। এছাড়া কোন এলাকার কোন কাজ চলমান রয়েছে বা টেন্ডারের প্রক্রিয়াধীন রয়েছে তাও উল্লেখ করা হয়েছে।

এ ব্যাপারে স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব মোঃ একাব্বর হোসেন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী, দেশরতœ শেখ হাসিনা সরকারের সময় আমার নির্বাচনী এলাকায় ইতিমধ্যে প্রায় ৭০ ভাগ উন্নয়ন কাজ সমাপ্ত করেছি। আগামী নির্বাচনে নৌকায় ভোট দিলে শতভাগ কাজ সম্পন্ন করব ইনশাআল্লাহ।