মির্জাপুর নদীতে নৌকা ডুবে কলেজ ছাত্রী নিখোঁজ

মোঃ রায়হান সরকার রবিন মোঃ রায়হান সরকার রবিন

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

প্রকাশিত: ৭:২১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৫, ২০১৯ | আপডেট: ৭:২১:অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৫, ২০১৯
ছবি: টিবিটি

মির্জাপুরে নৌকা ডুবিতে নিলিমা লস্কর (১৭) নামে এক কলেজ ছাত্রী নিখোঁজ হয়েছে। এছাড়া এ ঘটনায় ৭ জন শিক্ষার্থী আহত হয়েছেন। এদের মধ্যে গুরুতর আহত বিপাশা লস্কর নামে এক ছাত্রীকে কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রবিবার দুপুরে উপজেলার উয়ার্শী ইউনিয়নের ধলেশ্বরী শাখা এলামজানী নদীর নাগরপাড়া খেয়াঘাটে এ নৌকা ডুবির ঘটনা ঘটে। নিখোঁজ নিলিমা লস্কর নতুন কহেলা কলেজের একাদশ শ্রেণির বাণিজ্য বিভাগের ছাত্রী বলে জানা গেছে। সে উপজেলার উয়ার্শী ইউনিয়নের মজদই গ্রামের আলম লস্করের মেয়ে।

নতুন কহেলা কলেজের অধ্যক্ষ ইমাম হোসেন মো. ফারুক জানান, দুপুর দুইটার দিকে কলেজ ছুটির পর ছাত্র-ছাত্রীরা ছোট একটি খেয়া নৌকা যোগে নদী পার হচ্ছিল। নৌকায় অতিরিক্ত ছাত্র-ছাত্রী ও সাধারন লোকজন উঠায় মাঝ নদীতে এসে নৌকা ডুবে যায়।

আহত অবস্থায় অনেকেই সাতার কেটে তীরে উঠতে পারলেও কলেজের প্রথম বর্ষের ছাত্রী নিলিমা আক্তার (১৭) নিখোঁজ হয়। তার পিতার নাম আলম লস্কর, গ্রামের বাড়ি মির্জাপুর উপজেলার ওয়ার্শি ইউনিয়নের মজদই গ্রামে।

গুরুতর আহত অবস্থায় ১ জন ছাত্রীকে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে পুলিশ, ফায়ার সার্ভিস ও ডুবুরী দল নিখোঁজ ছাত্রীকে উদ্ধারের চেষ্টা করে যাচ্ছেন বলে তিনি জানিয়েছেন।

এ ব্যাপারে মির্জাপুর উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন অফিসার মো. আরিফুর রহমান বলেন, দমকল বাহিনী ও ডুবুরী দলের সদস্যরা পুলিশের সঙ্গে যৌথ চেষ্টা চালিয়ে নিখোঁজ ছাত্রীকে দ্রুত উদ্ধারের কাজ চালিয়ে যাচ্ছেন।

এ রিপোর্ট পাঠানোর সময় পর্যন্ত নিখোঁজ ছাত্রীর সন্ধান মিলেনি বলে জানা গেছে।