মুক্তির আগেই ১৩০ কোটি আয় করল ‘জিরো’!

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১:১৫ অপরাহ্ণ, অক্টোবর ২৭, ২০১৮ | আপডেট: ১:১৫:অপরাহ্ণ, অক্টোবর ২৭, ২০১৮
সংগৃহীত

তবে সব হতাশা দূর করে আবারও নিজের শ্রেষ্ঠত্ব প্রমাণ করতে তিনি নিয়ে আসছেন নতুন ছবি ‘জিরো’। নাম প্রকাশ থেকে শুরু করে ছবির একটি প্রোমোশনাল টিজার, সব কিছুই তুমুল আলোচনার জন্ম দিয়েছে।

বলিউড বাদশাহ শাহরুখ খানের গত কয়েক বছর ভালো যাচ্ছে না। সুপারহিট কোনো ছবি উপহার দিতে পারছিলেন না এই কিং খান। এ নিয়ে ভক্তদের মনও কিছুটা খারাপ।

বলা হচ্ছে বলিউডের এই সময়কার সবচেয়ে আকাঙ্ক্ষিত সিনেমা ‘জিরো’। কারণ এটিই হতে যাচ্ছে শাহরুখের ঘুরে দাঁড়ানোর হাতিয়ার। আনন্দ এল রাই পরিচালিত ‘জিরো’ সিনেমা নির্মাণেও বেশ বড় বাজেট রাখা হয়েছে। জানা গেছে, ২০০ কোটি রুপি বাজেটে নির্মিত হয়েছে সিনেমাটি।

এতো বড় বাজেট তুলে আনা নিঃসন্দেহে কঠিন ব্যাপার। কিন্তু অবাক করার মতো ব্যাপার হচ্ছে, মুক্তির আগেই ‘জিরো’ লগ্নি তুলে ফেলছে! এরইমধ্যে ১৩০ কোটি রুপি আয় করে ফেলেছে সিনেমাটি।

একটি ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, টিভি স্বত্ব ও মিউজিক ভিডিওর কপিরাইট বিক্রি করে ‘জিরো’ ইতোমধ্যেই ১৩০কোটি রুপি আয় করেছে। এছাড়া গোটা ভারতে সিনেমাটির পরিবেশনা করবে পেন এন্টারটেইনমেন্ট। তাদের কাছ থেকে আসবে ১০০ কোটি রুপি। ফলে মুক্তির আগেই লাভের ঘরে ঢুকে পড়ছে ‘জিরো’।

‘জিরো’ সিনেমায় শাহরুখ খান অভিনয় করেছেন একজন বামনের চরিত্রে। তার সঙ্গে অভিনয় করেছেন ক্যাটরিনা কাইফ ও আনুশকা শর্মা। এছাড়া প্রয়াত শ্রীদেবীকেও দেখা যাবে একটি বিশেষ চরিত্রে। ক্যামিও চরিত্রে থাকছেন বলিউড ভাইজান সালমান খানও। সব মিলে এই সিনেমার মধ্যে আকর্ষণের কমতি নেই। বড় দিন উপলক্ষে আগামী ২১ ডিসেম্বর ‘জিরো’ মুক্তি পাবে।