মেহেরপুরে অর্ধশতাধিক বিএনপি কর্মীর আ’লীগে যোগদান

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৫:৩৮ অপরাহ্ণ, জানুয়ারি ৯, ২০১৯ | আপডেট: ৫:৩৮:অপরাহ্ণ, জানুয়ারি ৯, ২০১৯

স্বাধীন বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে উদ্বুদ্ধ হয়ে মেহেরপুরের গাংনী উপজেলার গাড়াডোব গ্রামের অর্ধশত বিএনপি কর্মী আওয়ামী লীগে যোগদান করেছেন।

গতকাল মঙ্গলবার (৮ জানুয়ারি) সন্ধ্যায় গাড়াডোব কাচারী বাজারে স্থানীয় আওয়ামী লীগ কার্যালয়ে তারা আওয়ামী লীগ নেতাদের হাতে ফুলের তোড়া দিয়ে আনুষ্ঠানিকভাবে এই যোগদান করেন।

আ’লীগ যোগদানকারীদের মধ্যে উল্লেখযোগ্য বিএনপি কর্মীরা হলেন- উপজেলার পুকুরপাড়া গ্রামের বিএনপি কর্মী বাবু মিয়া, জাহাঙ্গীর আলম, মাঠপাড়ার ইউনুছ আলী, জলিবিলপাড়ার সোহেল হোসেন ও শাহাব উদ্দীন এবং তার লোকজন।

যোগদানকারী বিএনপি কর্মীরা বলেন, বঙ্গবন্ধুর আদর্শ ও শেখ হাসিনার উন্নয়নে উদ্বুদ্ধ হয়েই তারা বিএনপি থেকে আওয়ামী লীগে যোগ দিয়েছেন।

যোগদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলার গাড়াডোব গ্রামের প্রবীণ আওয়ামী লীগ নেতা সেকেন্দার আলী।

এ সময় আরও উপস্থিত ছিলেন- ধানখোলা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, সাবেক ইউপি সদস্য উসমান গণি, ধানখোলা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি রুহুল আমিন ও সাবেক ইউপি সদস্য গোলাম আম্বিয়া, ধানখোলা ইউনিয়ন আওয়ামী লীগের ‘খ’ ইউনিট সাধারণ সম্পাদক জাফর আলী, ধানখোলা ইউনিয়ন যুবলীগের সভাপতি মতিয়ার রহমান, জেলা কৃষক লীগ সাধারণ সম্পাদক ওয়াসিম সাজ্জাদ লিখন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক আবুল বাসার।