ম্যাচ চলাকালীন কোহলির সঙ্গে সেলফি তুলতে মাঠে দর্শক, খেলা বন্ধ!

টিবিটি টিবিটি

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১০:২১ অপরাহ্ণ, অক্টোবর ৪, ২০১৮ | আপডেট: ১০:২১:অপরাহ্ণ, অক্টোবর ৪, ২০১৮
ছবিঃ এএফপি

ক্রিকেট নিয়ে উপমহাদেশে দর্শকদের উন্মাদনা সবসময়ই ছিল। প্রিয় দলের সমর্থনে যেমন তারা প্রাণপাত করে, তেমনি প্রিয় ক্রিকেটারের কাছে ঘেষতে অনেক বড় ঝুঁকিও নিয়ে ফেলেন অনেক পাগলাটে দর্শক। একাধিকবার এমন দর্শকদের ‘ভালোবাসার’ শিকার হয়েছেন মাশরাফি বিন মুর্তজা কিংবা মহেন্দ্র সিং ধোনিরা। এবার সেই স্বাদ পেলেন ভারত অধিনায়ক বিরাট কোহলি।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে রাজকোটে শুরু হওয়া সিরিজের প্রথম টেস্টের প্রথম দিন ছিল আজ। ম্যাচ চলাকালীন নিরাপত্তাবেষ্টনী টপকে মাঠে ঢুকে পড়েন দুই তরুণ। তাদের উদ্দেশ্যে বিরাট কোহলির সঙ্গে সেলফি তোলা! এই দৃশ্য দেখে অপ্রস্তুত হয়ে যান কোহলি। যুবক দুজনকে বোঝানোর চেষ্টা করেন। আম্পায়াররা ছুটে এসে তাদের বেরিয়ে যেতে বলেন। কিন্তু ততক্ষণে অনেকগুলো সেলফি তোলা হয়ে গেছে ওই দুই যুবকের।

বাধ্য হয়ে কোহলিও সেই সেলফিতে পোজ দেন। খেলা তো আগেই বন্ধ হয়ে গেছে। এর মধ্যেই মাঠে প্রবেশ করেছে নিরাপত্তাকর্মীরা। তারা গিয়েই যুবকদ্বয়কে হিড়হিড় করে টেনে নিয়ে যান মাঠের বাইরে। এই ঘটনায় মাঠের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠে গেছে। এই দুই যুবককে জিজ্ঞাসাবাদ করে ছেড়ে দেওয়া হয়েছে বলে ভারতীয় গণমাধ্যমগুলো জানিয়েছে।

উল্লেখ্য, আজ প্রথম দিনের শেষে অভিষিক্ত ১৮ বছর বয়সী পৃথ্বী শর সেঞ্চুরির সুবাদে ভারতীয় দলের রান ৪ উইকেটে ৩৬৪। দিনশেষে বিরাট কোহলি ৭২ রান এবং ঋষভ পন্থ ১৭ রানে অপরাজিত আছেন। চেতেশ্বর পূজারা ৮৬ রান করেন। অজিঙ্কা রাহানে খেলেন ৪১ রানের ইনিংস। তবে লোকেশ রাহুল কোনো রান করতে পারেননি। যা তাকে ঘিরে সমালোচনা আরও বাড়িয়ে দিল।