যারা বঙ্গবন্ধুর চামড়া দিয়ে ডুগডুগি বাজাতে চেয়েছিল, তারা আজ বঙ্গবন্ধুর নামে মুখে ফেণা তুলছে :কাদের সিদ্দিকী

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:৩৪ পূর্বাহ্ণ, অক্টোবর ৭, ২০১৮ | আপডেট: ১২:৩৪:পূর্বাহ্ণ, অক্টোবর ৭, ২০১৮
ফাইল ছবি

টিবিটি রাজনীতিঃকৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেছেন, দেশটা ভালোভাবে চলছে না। দেশের বড় দুর্দিন। দেশটা ভালোভাবে চলা দরকার।

বঙ্গবন্ধু যখন জীবিত ছিলেন, তখন বঙ্গবন্ধু ছাড়া আর কারও নাম শোনা যায় নি। কিন্তু বঙ্গবন্ধুকে হত্যা করার পর কেউ কথা বলেন নি। আমি অন্যায়ের প্রতিবাদ করতেই সেদিন অস্ত্র হাতে যুদ্ধ করেছিলাম। কষ্ট লাগে যারা সেদিন বঙ্গবন্ধুর চামড়া দিয়ে ডুগডুগি বাজাতে চেয়েছিল, তারা আজ বঙ্গবন্ধুর নামে মুখে ফেণা তুলেন।

আমার কথায় অনেকের গাঁ জ্বালা করবে। কিছু আসে যায় না। আমি আল্লাহ ছাড়া কারও গোলামি করিনা। বঙ্গবন্ধু হত্যার এত বছর পরও, আল্লাহ হয়তো কোন কারনে আমাকে বাঁচিয়ে রেখেছেন।

তিনি গতকাল শনিবার দুপুরে শেরপুরের নালিতাবাড়ীর স্থানীয় প্রেস ক্লাব চত্বরে আগামী ২৮ অক্টোবর ইঞ্জিনিয়ার ইনিষ্টিটিউটে বঙ্গবন্ধু হত্যার প্রতিবাদকারী যোদ্ধাদের সমাবেশে যোগদানের আমন্ত্রণ জানাতে এসে এক সংক্ষিপ্ত সমাবেশে এসব কথা বলেন।

কাদের সিদ্দিকী বলেন, দেশে আজকে বঙ্গবন্ধু হত্যার প্রতিবাদের তেমন মূল্য না থাকলেও একশ বছর পর দুশ বছর পর মুক্তিযোদ্ধারা যেমন থাকবে তারপর যদি কেউ থাকে বঙ্গবন্ধু হত্যার প্রতিরোধ সংগ্রামীদের নাম থাকবে। এ সময় নালিতাবাড়ী প্রতিযোদ্ধা সংগঠনের যোদ্ধা সহ অনেকেই উপস্থিত ছিলেন।