যে কারণে গরু দেখলেই ভয় পান জোভান

টিবিটি টিবিটি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ৩:০১ অপরাহ্ণ, জুলাই ২১, ২০২১ | আপডেট: ৩:০১:অপরাহ্ণ, জুলাই ২১, ২০২১
ফাইল ছবি

বছরজুড়ে ব্যস্ত সময় পার করেন টেলিভিশন অভিনেতা ফারহান আহমেদ জোভান। ঈদ উৎসবের আগে এই ব্যস্ততা কয়েক গুণ বেড়ে যায়। ঈুদল আজহা উপলক্ষে বিশেষ নাটক-টেলিফিল্মের কাজ শেষ করে তবেই অবসর। পরিবার নিয়ে মেতে ওঠেন ঈদ আনন্দে। করোনার এই সংকটকালে ঢাকায় ঈদুল আজহা উদযাপন করছেন এই অভিনেতা।

ঈদের আগে হাটে গিয়ে গরু কেনার আনন্দ অন্যরকম। বিশেষ করে ছোটবেলায় বড়দের সঙ্গে গিয়ে গরু কেনার স্মৃতি সবারই কম-বেশি রয়েছে। সাধারণ মানুষের মতো শোবিজ অঙ্গনের তারকারাও এমন মধুর স্মৃতি নিয়ে বড় হন। যা আজও তাদের স্মৃতিকাতর করে। রাইজিংবিডির সঙ্গে আলাপকালে ফারহান আহমেদ জোভান জানিয়েছেন তার স্মৃতিকথা।

জোভান বলেন, ‘একবার হাটে গিয়ে গরুর লাথি খেয়েছিলাম। সেই স্মৃতি এখনো আমার মনে আছে। এটি খুবই বেদনায়ক ব্যাপার ছিল।’ যে কারণে এই অভিনেতা এখনও গরুর কাছে যেতে ভয় পান বলে জানান।

এবার ঈদে জোহান অভিনীত প্রায় ১৬টি নাটক প্রদর্শিত হবে। ঈদের কাজ নিয়ে দারুণ আশাবাদী তিনি। জোহান বলেন, ‘ঈদুল আজহার নাটক নিয়ে আমি এবার খুব খুব আশাবাদী। শুধু আমার অভিনীত নাটকই নয়, প্রত্যেক পরিচালক, শিল্পীর নাটক নিয়েই আমি আশাবাদী।’

এর কারণও ব্যাখ্যা করেছেন তিনি। ‘এবার একটি বিষয় লক্ষ্য করেছি, খুব ভালো ভালো গল্প নিয়ে নাটক নির্মিত হয়েছে। গত দুই এক বছরে দর্শক কিছুটা নড়েচড়ে বসেছিল। এটা হয়তো গল্পের দুর্বলতা, কমেডি, ভাঁড়ামির কারণে হয়েছিল। যদিও এর বাইরে আমি ছিলাম না। ওই সময়ে আমিও কাজ করেছি। হয়তো দর্শক চাহিদা ছিল, তাই করেছি। কিন্তু এবার ঈদুল আজহা উপলক্ষে কাজ করে আমি তৃপ্ত। কারণ খুব ভালো ভালো গল্পে কাজ করার সুযোগ পেয়েছি। এ তালিকায় ফ্যামিলি ড্রামা, বাস্তবধর্মী গল্প রয়েছে।’

সূত্র: একুশে টিভি।