যে কোন দুর্যোগে আ’লীগ মানুষের পাশে ছিল এবং থাকবে : এনামুল হক শামীম এমপি

প্রকাশিত: ৮:৫১ অপরাহ্ণ, জানুয়ারি ১, ২০১৯ | আপডেট: ৮:৫১:অপরাহ্ণ, জানুয়ারি ১, ২০১৯

শহীদুল ইসলাম পাইলট, শরীয়তপুর প্রতিনিধি: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে শরীয়তপুর-২ (নড়িয়া-সখিপুর) আসনে সদ্য নির্বাচিত সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম বলেছেন, যে কোন দুর্যোগে বাংলাদেশ আওয়ামীলীগ মানুষের পাশে ছিল এবং ভবিষ্যতেও থাকবে।

কেননা আওয়ামী লীগ পরিচালিত হয় মাদার অব দ্য হিউমিনিটি জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে। তিনি সবসময় দেশের মানুষের কথা ভাবেন বলেই আজ জনপ্রিয়তার শীর্ষে পৌছাতে পেরেছেন। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ২৫৯টি আসন আওয়ামীলীগ পেয়েছে। আর মানুষ পুড়িয়ে আগুন সন্ত্রাসী করে, দেশের অর্থ বিদেশে পাচার করে বিএনপি জনপ্রিয়তা হারিয়ে বিএনপি পেয়েছে মাত্র ৫ টি আসন।

মঙ্গলবার (০১ জানুয়ারী) দুপুর ১২টায় শরীয়তপুরের নড়িয়া উপজেলার কেদারপুরে পদ্মার ভাঙনে ক্ষতিগ্রস্ত ভূমিহীন শীতর্ত মানুষের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। বাংলাদেশ আওয়ামীলীগ ও বেগম আশ্রাফুন্নেসা ফাউন্ডেশন পক্ষ থেকে এই কম্বল বিতরণ করা হয়।

এসময় তিনি আরো বলেন, শরীয়তপুরের পদ্মার ভাঙন থেকে রক্ষায় জননেত্রী শেখ হাসিনা যেভাবে এগিয়ে এসেছেন এজন্য আমরা শরীয়তপুরবাসী তার কাছে কৃতজ্ঞ। বাঁধের কাজ শুরু হয়েছে, আমরা এটি দ্রæত শেষ করবো ইনশা আল্লাহ।

পরে এনামুল হক শামীম নদী ভাঙন কবলিত ৩ হাজার মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করেন।

এ সময় অন্যদের মাধ্যে বেগম আশ্রাফুন্নেসা ফাউন্ডেশনের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা প্রকৌশলী আবুল হাসেম মিয়া, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাংবাদিক অনলকুমর দে, নড়িয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা ইয়াসমিন, উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান হাজী আব্দুল ওহাব বেপারী, নড়িয়া উপজেলা আওয়ামীলীগ সভাপতি হাজী হাচান আলী রাড়ী, সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন, নড়িয়া পৌর মেয়র শহিদুল ইসলাম বাবু রাড়ী সহ স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।