যে বা যারাই বাঁধের কাজে অনিয়ম করবে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে : পরিকল্পনামন্ত্রী

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০:০২ অপরাহ্ণ, জানুয়ারি ১২, ২০১৯ | আপডেট: ১০:০২:অপরাহ্ণ, জানুয়ারি ১২, ২০১৯
পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান।

ফসল রক্ষা বাঁধের কাজ উদ্বোধন করে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, বাঁধের কাজে কোনো প্রকার অনিয়ম সহ্য করা হবে না। যে বা যারাই বাঁধের কাজে অনিয়ম করবে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

আজ শনিবার সকালে সুনামগঞ্জের জগন্নাথপুরের নলুয়ার হাওরের ফসল রক্ষা বাঁধের কাজ উদ্বোধন শেষে এসব কথা বলেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান।

জগন্নাথপুর উপজেলার নলুয়ার হাওর (পোল্ডার-২) প্রকল্পের রানীগঞ্জ ইউনিয়নের নারিকেলতলা স্টিল ব্রিজের পাশে মাটি কেটে ২০১৮-১৯ অর্থ বছরের হাওরের ফসল রক্ষা বাঁধের কাজ উদ্বোধন করা হয়। হাওর রক্ষা বাঁধের কাজের উদ্বোধনীতে উপস্থিত ছিলেন- সুনামগঞ্জের জেলা প্রশাসক মো. আব্দুল আহাদ।

এতে আরও উপস্থিত ছিলেন- পুলিশ সুপার মো. বরকতুল্লাহ খান, জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুল আলম মাসুম, পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী খুশি মোহন সরকার, অতিরিক্ত পুলিশ সুপার মাহবুবুর রহমান, জগন্নাথপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব, জগন্নাথপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনুর অর রশিদ চৌধুরী ও জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু প্রমুখ।

উল্লেখ্য, সংশোধিত কাবিটা নীতিমালা-২০১৭-এর আওতায় পানি উন্নয়ন বোর্ডের প্রকল্পভুক্ত সুনামগঞ্জ জেলার ১১টি উপজেলার কমিটি কর্তৃক অনুমোদিত ৫৫৩টি স্কিম; যার প্রাক্কলিত মূল্য ধরা হয়েছে ৯৩৪৮.১৭ লাখ টাকা।