রণবীরের সঙ্গে দেখা করতে ভারতে আসতে চান মেসুত ওজিল

টিবিটি টিবিটি

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১:৫৬ পূর্বাহ্ণ, অক্টোবর ২৭, ২০১৮ | আপডেট: ১:৫৬:পূর্বাহ্ণ, অক্টোবর ২৭, ২০১৮
রণবীর সিং ও মেসুত ওজিল। ছবি: ইনস্টাগ্রাম

বলিউড অভিনেতা রণবীর সিংয়ের সঙ্গে দেখা করতে ভারতে আসতে চান জার্মান ফুটবলার মেসুত ওজিল। এই মুহূর্তে রীতিমতো ছন্দে রয়েছেন আর্সেনাল তারকা মেসুত ওজিল। দলের হয়ে নিজের সেরা পারফরমেন্স দিচ্ছেন তিনি। গত সোমবার লেস্টারের বিরুদ্ধে ম্যাচেই যা প্রমাণিত। বৃহস্পতিবার ইউরোপা লিগের ম্যাচে তাঁর দল জিতলেও, প্রথম এগারোয় ছিলেন না তিনি। তবে এই ম্যাচে নামার আগে টুইটারে সমর্থকদের সঙ্গে একটি প্রশ্নোত্তর পর্ব শুরু করেছিলেন তিনি।

ওই প্রশ্নোত্তর পর্বে আনসার আহমেদ নামে এক ফুটবলপ্রেমী এবং ওজিলের অনুরাগী তাকে টুইটারে প্রশ্ন করেছিলেন তিনি কখনও ভারতে আসতে ইচ্ছুক কিনা। জবাবে জার্মান তারকা টুইট করেছেন, ‘‌ভবিষ্যতে আমি অবশ্যই ভারতে ঘুরতে আসতে চাইব এবং আমার বন্ধু রণবীর সিং–এর সঙ্গে দেখা করব।’

ওজিলের টুইটের জবাবে রণবীর সিং তৎক্ষণাৎ বলেছেন, ‘‌মেসুত ভাই, ভারত আপনাকে দুহাতে স্বাগত জানাতে প্রস্তুত। ভারতীয়দের আতিথেয়তার বার্তা দিয়ে রণবীর ওজিলকে প্রতিশ্রুতি দিয়েছেন, তিনি যখন ভারত সফর শেষে নিজের দেশে ফিরে যাবেন তখন অনেক সুখস্মৃতি সঙ্গে নিয়ে যাবেন।’

ওজিলের সঙ্গে রণবীরের বন্ধুত্ব অনেক আগে থেকেই। বেশ কিছুদিন হলো ইংলিশ প্রিমিয়ার লিগের (ইপিএল) ব্র্যান্ড অ্যাম্বাসাডর হয়েছেন রণবীর সিং। বলিউডের এই তারকা অভিনেতা আবার আর্সেনালের ডাই-হার্ড ফ্যান। যে ক্লাবের জার্সি গায়ে সবুজ মাঠ মাতান দেশের জার্সি গায়ে অবসর নেওয়া ওজিল। এবছরের এপ্রিলেই আর্সেনালের খেলা দেখার ফাঁকে ওজিলের সঙ্গে দেখা করেছিলেন রণবীর। ওজিলের সঙ্গে তোলা তার ছবি ইনস্টাগ্রামে পোস্টও করেছিলেন তিনি।

গতবছরের মে মাসেও আর্সেনাল–চেলসির মধ্যে হওয়া এফএ কাপের ফাইনাল দেখতে ইংল্যান্ডের ওয়েম্বলি স্টেডিয়ামে হাজির ছিলেন রণবীর। ম্যাচে চেলসিকে ২–০ গোলে হারিয়েছিল আর্সেনাল। সেজন্য টুইটে ওজিলকে তার দলের জয়ের জন্য অভিনন্দন জানিয়েছিলেন ‘‌বাজিরাও মস্তানি’‌র নায়ক। ওজিল তাকে জবাবে ধন্যবাদ জানান।